আমার স্ত্রী বান্ধবী




আমি আজ থেকে প্রায় বছর আগে সরলার সঙ্গে বিয়ে করেছিলাম I সে খুবই ভালো আর সবসময় আমার খেয়াল রাখে I সে সবদিক থেকে আমার সব ব্যপারে আমার খেয়াল রাখে I কিন্তু যখন প্রশ্ন আসে সেক্সের, আমি বলতে বাধ্য সে সেক্স জীবনে অনেক বেশি পিছিয়ে I কিন্তু তবুও আমার স্ত্রী আমার শ্রেষ্ট বন্ধু, তার স্কুলের বান্ধবীর স্বামী এক বছর আগে মারা গেছেন I আর সে চেষ্টা করলো তার শশুর বাড়িতে থাকার কিন্তু তার শশুর বাড়ির সদস্যরা তাকে সেভাবে সহযোগিতা করেন নি I সে আর কোনো উপায় খুঁজে না পেয়ে সরলাকে ফোন করে ফোনে প্রচুর কান্নাকাটি করতে লাগলো আর নিজের পরিস্থিতি ব্যাক্ষা করলো I সরলা আমাকে অনুরোধ করলো ওকে কিছুদিন আমাদের সঙ্গে রাখার জন্য, যতদিন সে কোনো চাকরি না পেয়ে যায় তার জীবন যাপন করার জন্য I আমার কোনো আপত্তি ছিলো না ঋতু কে আমাদে সঙ্গে রাখতে, ওনার নাম ঋতু I একদিন সকালে সরলা আমাকে বললো ঋতুকে ইস্টেসান থেকে নিয়ে আসার জন্য, সে এসে পড়েছে I আমি তাকে নিয়ে এলাম বাড়ি, আমার সরলার সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে সেও আমাকে চেনে I ঋতু তার স্বামীর সঙ্গে বেশ কয়েকবার আমাদের বারিয় এসেছে I আমার স্ত্রী ঋতুর সঙ্গে দেখা করার জন্য অধীর অপেক্ষায় ছিলো, সে বাড়ি আসতেই দুজনে গল্প জুড়ে দিলো I আমি স্নান করে আমার অফিসের জন্য রওনা দিলাম I এক সপ্তাহ ধরে সবকিছু ভালই চলছিলো, এক দিন হঠাত আমার শাশুড়ি ফোন করে আমাকে জানালেন আমার শশুর মশায়ের হার্ট এটাক এসেছে আর উনি হাসপাতালে ভর্তি আছেন I আমি সরলাকে জানালাম আর সে সঙ্গে সঙ্গে তার বেগ গুছিয়ে ফেললো সেখানে যাওয়ার জন্য, আমিও আমার বেগ পত্র গুছোতে শুরু করলাম সেখানে তার সঙ্গে যাওয়ার জন্য কিন্তু সরলা আমাকে বারণ করলো কারণ ঋতু এই শহরে একা, সে জানে না কিভাবে জীবন যাপন করতে হয় বড়ো মেট্রো সিটিতে I




আর তাছাড়া, ওর বাবা এখন আগে থেকে ভালো আছেন তাই সরলা সেখানে গিয়ে আমাকে জানাবে আমার সেখানে যাওয়া উচিত কি নয় I আমি সরলাকে রেল ইস্টেসন ছেড়ে এলাম I আমার বাড়ি ফিরতে চারটে বেজে গেলো, মুখ হাথ ধুয়ে বসতেই ঋতু আমার জন্য কফি নিয়ে এলো I আমি টিভি দেখছিলাম আর সে তার ঘরে ছিলো I আমার মনে হলো সে একা একা বিরক্ত হচ্ছে তাই আমি বাইরে কেনাকাটা করার জন্য আর রেস্টুরেন্টে খেতে যাওয়ার প্রস্তাব দিলাম সে সঙ্গে সঙ্গে প্রস্তুত হয়ে গেলো I আমরা বাইরে মলে গেলাম ঘুরতে, সে কিছুই নিতে চাইছিলো না কিন্তু আমি জোর করে একটা শাড়ি দিলাম I পরে আমরা রেস্টুরেন্টে খেতে গেলাম, সেখানেও সে অস্সস্তি বোধ করছিলো I খাওয়া পুরো হওয়ার পর ওকে জিজ্ঞাসা করলাম সে কথাও ঘুরতে যেতে চাই কি না কিন্তু সে পরচুর ক্লান্ত ছিলো তাই বাড়ি ফেরার কথা বললো I শেষে কিছুক্ষণ হাঁটার জন্য প্রস্তুত হলো, হাঁটা চলা করতে করতে ঋতুর অস্যস্থী ভাব অনেকটা কেটে গেলো আর আমাকে তার স্বামী আর ওর শশুর বাড়ির গল্প বলতে লাগলো I তার শশুর শাশুড়ি আর অন্য সদস্যরা ঋতুর ওপর প্রচুর অত্যাচার করতো I সে আরও বললো, সে আমাদের সঙ্গে থেকে অনেক ভালো অনুভব করছে আর সবসময় আমাদের ঋণী থাকবে I আমি থেমে তাকে সান্তনা দেওয়ার জন্য তার হাথ ধরে ফেললাম, কিন্তু তার হাব ভাব দেখে বুঝতে পারলাম তার এটা পছন্দ হয় নি তাই হাথ সরিয়ে বললাম I এটা তোমার প্রতি আমাদের ভালোবাসা, তোমার কোনো চিন্তা করার প্রয়োজন নেই যতদিন আমরা আছি আর তোমার যতদিন ইচ্ছা আমাদের সঙ্গে থাকতে পারো I এটা শুনে ঋতু খুবই ইমোসনাল হয়ে গেলো আর তাই আমি বিষয়টা বদলানোর জন্য আইস ক্রিম খেতে গেলাম আর পরে আমাদের গাড়ির দিকে গেলাম বাড়ি ফেরার জন্য I বাড়ি ফিরে মুখ হাথ ধুয়ে আমি টিভি দেখতে বসলাম আর ঋতুকেও বললাম টিভি দেখার জন্য, সে আমার পাসের চেয়ারে বসে টিভি দেখতে লাগলো আর আমি হটাত লক্ষ্য করলাম ওর মাই-এর দিকে I শাড়ির পাশ দিয়ে তার মাই টা বেশ দেখা যাচ্ছিলো, এটা মোটেও ঝোলে নি I আমি ক্রমস্য দেখতেই রইলাম তখন পর্যন্ত যতক্ষণ সে তার ওরনা দিয়ে ঢেকে নেই নি কিছুক্ষণ পর ঋতু আমাকে জিজ্ঞাসা করলো সে আমাকে কোনরকম বিরক্ত করেছে কি না I আমি বুঝতে পারি নি, কিন্তু আমি একটু ইয়ার্কি করলাম ওর সঙ্গে I সে বললো তার ঘুম পাচ্ছে তাই ঘুমোতে যাবে, এই বলে সে আমার পেছনে এসে আমার গালে একটা চুমু খেয়ে চলে গেলো আর আমি কিছুক্ষণ তো বুঝতেও পারলাম না আসলে হলো টা কি I আর ঠিক এই সময় আমার বাঁড়াটা বেশ দাঁড়িয়ে গেছিলো I আমি টিভি বন্ধ করে আমার ঘরে এলাম I আমার জামা কাপড় পাল্টানোর পর আমি চিন্তা করছিলাম ঋতুর ঘরে যাবো কি না I কিছুই বুঝতে পারছিলাম না যাবো কি না আর যদি যায় তো কি অজুহাত নিয়ে যাবো এরই মধ্যে আমার দরজায় টোকা পড়লো I আমি দরজা খুলে দেখলাম.... সেখানে ঋতু নাইটি পরে দাঁড়িয়ে ছিলো I আমি বুঝতে পারছিলাম না আমার কি বলা উচিত, আমি সোজা দাঁড়িয়ে ছিলাম আর সে আমাকে জিজ্ঞাসা করলো সে আমার ঘরে আসবে কি তার ফিরে যাওয়া উচিত I আমি সঙ্গে সঙ্গে তাকে আমার ঘরে যাওয়ার জন্য রাস্তা দিলাম I সে ভেতরে এসে, ঘরের মাঝা মাঝি জায়গায় এসে দাঁড়ালো I আমি দরজা বন্ধ করে তার দিকে তাকালাম, আমরা দুজনেই চরম উত্তেজিত ছিলাম I আমি তার কাছে গিয়ে তাকে জড়িয়ে ধরলাম আর কিস করতে শুরু করলাম I আমি তার ঠোঁটে কিস করার পর এবার আমার জীভ ওর মুখের ভেতরে ছিলা আর আমরা উপভোগ করছিলাম I আমি আমার হাথ ওর সারা গায়ে বোলাতে লাগলাম, ধীরে ধীরে ওর নাতিটি খুলে ফেললাম আর ঋতু আমার পাজামা খুলে ফেললো I আমরা দুজনেই উলঙ্গ হয়ে একে অপরের দিকে তাকাচ্ছিলাম I ওকে দেখেই বোঝা যাচ্ছিলো সে আমাকে নিমত্রনা দিচ্ছে চোদার জন্য I আমি তাকে বিছানায় নিয়ে গেলাম, আর ওর মাই নিয়ে খেলতে শুরু করলাম I তার মাই-এর আকৃতি আরও বড়ো হতে লাগলো I ওর গোটা মাই আমি আমার মুখে ঢুকিয়ে ফেলে ছিলাম আর সে আমার মাথায় জোর দিচ্ছিলো আর জোরে জোরে চোষার জন্য I অন্য হাথ দিয়ে ওর মাই টিপতে লাগলাম জোরে জোরে I ঋতু উত্তেজনায় কাপতে লাগলো এবার সে আমার মাথার চুল ধরে ওপরে নিয়ে এলো কিস করার জন্য I আমি কিস করার পর ঋতু ধীরে ধীরে নিচে নামল আমার বাঁড়ার দিকে মুখে নিয়ে এলো আর চুষতে শুরু করলো I এবার আমি ওকে ওপরে তুলে ওর ঠোঁটে কিস করলাম আর কিস করার পর ধীরে ধীরে নিচে নামতে লাগলাম, গুদ পর্যন্ত I ওর গুদের কাছে পৌছে আমি ওর গুদ চাটতে শুরু করলাম, আর একটা সময় ওর গুদের মধ্যে আমার জীভ ঢুকিয়ে ফেললাম I সে উত্তেজনায় পাগল হতে লাগলো, সে তার পা আরও বেশি বেশি ছড়িয়ে ফেললো আর আমি আমার আঙ্গুল আর জীভ দিয়ে খেলতে লাগলাম ওর গুদের সঙ্গে I এবার আমি ওপরে এলাম ওকে চোদার জন্য, আর আমার মনেও নেই কতক্ষণ ধরে ঋতুকে চুদে ছিলাম I হঠাত সে শীত্কার করতে শুরু করেছিল আহ......আহ......আর পারছি না........ সে দু পা দিয়ে আমাকে জড়িয়ে ধরে ফেলেছিলো I আর তার গুদ বেশ কাপতে শুরু করেছিল আর সেও নিচে থেকে অপরের দিকে ঠাপন দিয়ে শুরু করেছিলো I সে আরও জোরে জোরে শীত্কার করতে লাগলো আর পরে শান্ত হয়ে গেলো I এবার সে তার পা খুলে ফেললো আমার ওপর থেকে আর আমি বুঝতে পারলাম সে তার চরম উত্তেজনায় পৌছে গেছে অনেক অনেক দিন পর I সে আমাকে তার দিকে টানলো আর হাসলো, আমি তাকে কিস করলাম আর সেও আমাকে কিস করলো আর আমাকে বিছানি শুইয়ে দিলো I তার হাথ টা আমার বাঁড়ার ওপরে ছিলো I সে আমার বাঁড়ার ওপর কিস করলো আর কিছুক্ষণ খেললো, আমার স্ত্রী কোনদিন এরকম আমার সঙ্গে করে নি I এর পর আমার ফোন বাজতে শুরু করলো........ঋতু আমার বাঁড়ার ওপর কিস করতে শুরু করেছিলো আর তাই আমার বাঁড়া তার চরম আকৃতিতে এসে পৌছে ছিলো I এবার সে সমর গোটা বাঁড়াটা নিজের মুখের ভেতরে ঢুকিয়ে ফেলে ছিলো I আমি উষ্ণ ভাব অনুভব করছিলাম, সে তার জীভ আমার বাঁড়ার ওপরে ঘোরাচ্ছিল আর আমি ভেতর থেকে কেঁপে যাচ্ছিলাম I আমার সারাটা শরীরে উত্তেজন ছড়িয়ে পড়ে ছিলো আর আমি ওর মুখেই ঠাপ দিতে শুরু করে ছিলাম I হঠাত আমার ফোন বেজে উঠলো... ফোন তুললাম ওদিকে আর স্ত্রী ছিলো সে বললো - " বাবা এখন ঠিক আছেন, তাকে ICU থেকে সাধারণ ওয়ার্ডে রেখেছে I তিনি এখন আগে থেকে ভালো আছে " " আমি কি যাবো সেখানে " - আমি জিজ্ঞাসা করলাম I আমি জানতাম সে এখন আমকে আসতে বলবে না I তাই হলো ! সে বললো - " না, এখন নয় I এখন আমি দু দিন এখানে থাকবো তার পর বাড়ি ফিরব I ঋতু কি শুয়ে পড়েছে ? আমি তার মোবাইলে ফোন করে কথা বলে নবো " - এই বলে সে ফোন রেখে দিলো I আমি ঋতুর দিকে তাকালাম, সে হাস ছিলো I আমি বললাম তোমার ফোন আসতে পারে, আর ঠিক তখুনি তার মোবাইলের রিং বেজে উঠলো I ঋতু তার নাইটি তুলে তার ঘরে যাওয়ার জন্য তৈরী হলো, আমি তার নাইটি কেড়ে নিলাম I " ওহ.. .. নাইটি টি দাও আমার ফোন বাজছে " সে অনুগ্রহ করে বললো I " কেন লজ্জা পাচ্ছ ? আমিও উলঙ্গ আছি I এই ভাবেই যাও " আমি তাকে ঠিক সেই ভাবেই উত্তর দিলাম I সে তারাতারি তার ঘরে গিয়ে ফোন তুলল I "আমি তারাতারি শুয়ে পড়ে ছিলাম, তাই ফোন তুলতে দেরি হলো... ঠিক আছে... কোনো ব্যপার নয়.... তুমি তোমার বাবার খেয়াল রাখো.. আমি এখানে তোমার স্বামীর খেয়াল রাখছি I .....কোনো অসুবিধে নেয় I জানি না.... সম্ভবত টিভি দেখছে অথবা নিজের ঘরে আছে I দেখে আসব ? আচ্ছা....তুমি কথা বলেছ I ঠিক আছে..শুভ রাত্রী...I এই সমস্ত কথা বললো I এগুলোর মধ্যে আমি তার সৌন্দর্য উপভোগ করছিলাম বিছানায় বসে বসে I সে দরজা বন্ধ করে আমার দিকে এলো I "এবাক কি ? সে তোমায় আমার খেয়াল রাখতে বলেছে I তো তুমি কিভাবে আমার খেয়াল রাখতে চলেছ প্রিয়তমা ?" আমি তার লাল ঠোঁটে কিস করতে করতে বললাম I "আউচ..." সে আমার চুলের মুঠি ধরে আমাকে এক গভীর চুম্বন দিতে লাগলো I এবার আমরা একে অপরের ঠোঁটের ভেতর ঢুকে পড়েছিলাম I আমার বাঁড়া তার মুখে যাওয়ার জন্য অপেক্ষা করছিলো I সে কিস করে পুরো করে বললো "এবার আমার সেখান থেকে শুরু করা উচিত যেখানে থেমে গিয়ে ছিলাম " এই বলে সে আমার বাঁড়ার দিকে ঝুকে গেলো I আমি উঠে বসলাম আর আমার বাঁড়া ওর মুখের দিকে এগিয়ে দিলাম I সে আমার বাঁড়া তার মুখের ভেতরে ভরে নিলো আর চুষতে শুরু করলো I আমি খুবই উত্তেজিত হয়ে পড়েছিলাম I আমি তার চুলের মুঠি ধরে তার মুখে ঠাপন দিতে শুরু করলাম I এবার আমার গোটা বাঁড়াটা তার মুখের ভেতরে ছিলো আর সে চুসছিলো I আমি বুঝতে পারলাম, সে যদি এইভাবেই চুষতে থাকে তাহলে আমার যৌন রস এখানেই বেরিয়ে যাবে I আমি তাকে সেখানে থামিয়ে বিছানায় শুয়ে পরলাম, আমি আমার আঙ্গুল তার গুদের ভেতরে ঢোকালাম I তার গুদ কামরসে ভরে গিয়ে ছিলো, তার কামরস এতটাই বেরিয়ে পরেছিল কি গুদের ভেতর থেকে বেরিয়ে পোঁদে চলে এসেছিলো I আমি গুদের দিকে তার ঠোঁট নিয়ে গেলাম আর কিস করতে লাগলাম I ধীরে ধীরে আমার জীভ তার গুদের ভেতরে ঢুকিয়ে ফেললাম আর জীভ দিয়েই তাকে চুদতে লাগলাম I তার উত্তেজনা ক্রমস্য বেড়েই চলেছিলো I সে তার শরীর বেঁকিয়ে তার গুদ আমার জিভের দিকে এগিয়ে দিচ্ছিলো I যতোটা সম্ভব আমি আমার জীভ তার গুদের ভেতরে ঢুকিয়ে ফেলেছিলাম I সে জোরে জোরে শীত্কার করতে লাগলো, সে বিছানার চাদরটা জোরে ধরে ছিলো, সে ধীরে ধীরে শান্ত হয়ে গেলো কিন্তু তার পোঁদ উত্তেজনায় বিছানা থেকে উঠে গিয়ে ছিলো I কয়েক মুহুর্তের জন্য সবকিছু থেমে গেলো I তার যৌন রস বেরিয়ে পড়ে ছিলো আর আমার মুখে ছড়িয়ে পরেছিল I তার পর সে একটু শান্ত হয়ে গেলো I "এবার আমাদের শুরু করা উচিত " - এই বলে আমি আমার বাঁড়া তার গুদের দিকে নিয়ে গেলাম...তোটা সম্ভব আমি আমার জীভ তার গুদের ভেতরে ঢুকিয়ে ফেলেছিলাম I সে জোরে জোরে শীত্কার করতে লাগলো, সে বিছানার চাদরটা জোরে ধরে ছিলো, সে ধীরে ধীরে শান্ত হয়ে গেলো কিন্তু তার পোঁদ উত্তেজনায় বিছানা থেকে উঠে গিয়ে ছিলো I কয়েক মুহুর্তের জন্য সবকিছু থেমে গেলো I তার যৌন রস বেরিয়ে পড়ে ছিলো আর আমার মুখে ছড়িয়ে পরেছিল I " হাঁ ! এসো.. আমায় চুদে ফেলো.. এক্ষুনি " সে উত্তর দিলো আর নিজের পা দুটো ছড়িয়ে ফেললো I আমি ধীরে ধীরে তার ভিজে গুদে আমার বাঁড়া ঢোকালাম I সহজে আমার গোটা বাঁড়া তার গুদে ঢুকে পড়লো I আমি ধীরে ধীরে তাকে ঠাপ দিতে শুরু করলাম আর লক্ষ্য রাখলাম যাতে দুজনেই একই সঙ্গে চরম মুহুর্তে পৌছতে পারি I ধীরে ধীরে আমরা দুজনেই নিজেদের পোঁদ নাড়াতে শুরু করলাম I সে তার দুটো পা দিয়ে আমার পোঁদের ওপরে জড়িয়ে ধরে ফেলে ছিলো I আমার ঠাপন সামান্য ধীরে হয়ে গেলো কিন্তু সে ক্রমশ জড়িয়ে ধরে ছিলো I আমি বুঝতে পারলাম তার গুদের পেশী আমার বাঁড়াকে জড়িয়ে ধরে ছিলো I আমাদের উত্তেজনা দ্বিগুন হয়ে গিয়েছিলো I আমি আরও জোরে জোরে আমার বাঁড়া তার গুদে ঢুকিয়ে ফেললাম, আমার গোটা বাঁড়াটা তার গুদের গভীরতায় ঢুকে গিয়ে ছিলো I "আহ.....আমার আসছে......" আমি কেঁদে ফেলে ছিলাম আর সে শীত্কার করছিলো "আহ.........আহ......আহ....কি আনন্দ......" সমস্ত ঘরময় যেনো আমাদের প্রেম রস ছড়িয়ে পড়েছিলো I আমি এর আগে কোনদিন এরকম তৃপ্তি অনুভব করি নি I আমি কিছুতেই শেষ করতে চায় নি I আমার প্রত্যেক বিন্দু যৌন রসের তার গুদের ভেতরে পড়েছিলো I আমরা দুজনেই একটু বিশ্রাম নিয়ে নিলাম I অনেক খন ধরে কোনো কথা না বলে সেখানেই পড়ে রয়্লাম I আমরা দুজনেই খুবই ভালো অনুভব করছিলাম I কিছুক্ষণ পর একে অপরের দিকে তাকালাম I আমাদের মধ্যে প্রেম জেগে উঠে ছিলো, আমি তার চোখের দিকে তাকাতে এক নতুন ঋতু দেখতে পেলাম I সেও আমার মতই অনুভব করছিলো I আমরা একে অপরের দিকে তাকিয়ে হাসলাম আর কিস করতে লাগলাম....


Comments

  1. I every time emailed this webpage post page to all my
    contacts, because if like to read it afterward my friends will too.


    Feel free to visit my website permanent hair straightening

    ReplyDelete
  2. I really like reading through a post that can make men and women think.
    Also, thank you for permitting me to comment!

    Here is my web-site - dry scalp treatments

    ReplyDelete
  3. I seldom comment, but I read a few of the comments on "আমার স্ত্রী বান্ধবী".
    I do have 2 questions for you if you tend not to
    mind. Could it be just me or does it give the impression like a few of the comments appear
    as if they are written by brain dead folks? :-P And, if you are posting on additional social sites, I would like
    to keep up with anything new you have to post. Could you list of all
    of your social networking pages like your twitter feed, Facebook page or linkedin profile?


    my web-site refinishing hardwood floors

    ReplyDelete
  4. Do you mind if I quote a couple of your articles as long as I provide credit and sources back to your website?
    My blog is in the very same area of interest as yours and my users would truly benefit
    from a lot of the information you provide here.
    Please let me know if this ok with you. Thanks
    a lot!

    Feel free to surf to my web page: recycling facts

    ReplyDelete
  5. Hi there, this weekend is pleasant in support of me, since
    this occasion i am reading this great educational post here at my home.



    Also visit my site :: tattoo Removal cream reviews

    ReplyDelete
  6. hello there and thank you for your information – I've definitely picked up anything new from right here. I did however expertise some technical points using this site, as I experienced to reload the site many times previous to I could get it to load properly. I had been wondering if your web hosting is OK? Not that I am complaining, but sluggish loading instances times will very frequently affect your placement in google and can damage your quality score if advertising and marketing with Adwords. Well I am adding this RSS to my e-mail and could look out for a lot more of your respective exciting content. Make sure you update this again very soon.

    My blog post: diaper rash home remedies

    ReplyDelete
  7. This is my first time pay a quick visit at here and i am actually pleassant to read all at one
    place.

    Feel free to surf to my web-site :: refinishing hardwood floors

    ReplyDelete
  8. This design is incredible! You certainly know how to
    keep a reader amused. Between your wit and your videos, I was almost moved to start
    my own blog (well, almost...HaHa!) Excellent job.
    I really loved what you had to say, and more than that,
    how you presented it. Too cool!

    Also visit my blog post :: permanent hair straightening

    ReplyDelete
  9. Hi! Do you know if they make any plugins to assist with SEO?

    I'm trying to get my blog to rank for some targeted keywords but I'm not seeing very good results.
    If you know of any please share. Appreciate it!

    Here is my website - diarrhea remedies

    ReplyDelete
  10. I am regular reader, how are you everybody? This article posted at this web site is in fact fastidious.



    Here is my blog post: recycling facts

    ReplyDelete

Post a Comment

Are You Like This Post ?

Popular posts from this blog

বিধবা নানিকে ভোগ করা

মেয়ের কষ্ট সইতে না পেরে শাশুড়ি নিজেই গুদমারা দিল

ভাবির সাথে পরকীয়া