মেয়ের কষ্ট সইতে না পেরে শাশুড়ি নিজেই গুদমারা দিল

আমি আকাশ। আকাশ পাল। কিভাবে নিজের সেক্সি শাশুড়িকে পাল দিলাম সেই গল্পটাই আজ বলবো। বিয়ে করেছি বছর দুয়েক আগে। বউ আমার শাশুড়িরমতোই সুন্দরী দেখতে খুবই সেক্সি কিন্তু বউয়ের সেক্স কম। বয়স কম, মাত্র চৌদ্দ বছর। চোদা চুদির মজাটা আমার বউয়ের মধ্যে এখনও নেই। ঘটনাটা বিয়ের চার পাঁচ মাস পরের। বউকে নিয়ে শশুড়বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। আমার শশুরবাড়িটা অবশ্য একেবারে ফাঁকা। বাড়িতে আমার শাশুড়ি আর ছোট শালীটা ছাড়া কেউ থাকতো না। শশুড়মশাই বিদেশে থাকেন। দুই তিন বছরে একবার দেশে আসেন। দুই এক মাস শাশুড়িকে রাম ঠাপ দিয়ে আবার চলে যান। এত সুন্দর সেক্সি ফিগারটা নিয়ে আমার শাশুড়ি যেকিভাবে দিনযাপন করেন একমাত্র ভগবানই জানেন। যাই হোক এবার শাশুড়িকে চোদার মূল গল্পেযাওয়া যাক।

বিয়ের চার পাঁচ মাস পরে বউকে নিয়ে গেলাম শশুরবাড়িতে বেড়াতে। বাড়ি ফাঁকা পেয়ে দিনের বেলাইবউকে চোদা শুরু করলাম। আমি আগেই বলেছিলাম আমার বউয়ের সেক্স কম। চোদা চুদির মজাটা আমার বউ এখনও বুঝে না। বাচ্চা মেয়েতো দুই চার মিনিট ঠাপ দিলেই হাউ মাউ করে কেঁধে ওঠে। সেদিন শশুরবাড়িতে দিনের বেলা যখন বউকে রাম ঠাপ দিতে শুরু করলাম, বউ নিত্য দিনের মতোই দুই চার মিনিট না যেতেই অ মাগো মরে গেলাম গো…. আরও হাবিজাবি বলে কাঁন্নাকাটি করছিল। রান্নাঘর থেকে শাশুড়ি মেয়ের চিৎকার শুনে দৌঁড়ে এসে দরজার ফাঁক দিয়ে দেখে আমি তার মেয়েকে কুত্তা চোদা দিচ্ছি আর তার মেয়ে আমার দানবীয় লিঙ্গটার ঠাপ সহ্য করতে না পেরে হাউ মাউ করে কেঁধে চোখের জলে বিছানা ভিজিয়ে ফেলেছে। বউকে চোদার সময় রুমের দরজাটা লাগাতে ভুলে গিয়েছিলাম তাই শাশুড়ি দরজাটা ফাঁক করে যখন মেয়ের উপর আমার পাশবিক অত্যাচার দেখলো তখন আমার শাশুড়ি আর মেয়ের কষ্ট সহ্য করতে না পেরে নিজের রুমে গিয়ে মন খারাপ করে বসে রইলো। আমি প্রায় চল্লিশ মিনিট বউকে রাম ঠাপানোর পর বিছানায় শুয়ে রইলাম। বউ আমার মিনিট দশেক বিছানায় হাত পা ছেড়ে নিশ্চুপ শুয়ে থেকে লেংড়াইতে লেংড়াইতে যখন বাথরুমে গেল তখন আমার শাশুড়ি আমি যেই রুমটায় ছিলাম সেই রুমে এসে আমার দুই হাত ধরে বললো- দেখো বাবা আমার মেয়েটার বয়স একদম কম, ও এখনও এতসব বুঝে না, একটু দয়া মায়া করে কাম-কাজ কইরো। শাশুড়ির কথা শুনে কিছুটা অবাক হলেও আমি শাশুড়ির দূর্বলতার সুযোগ পেয়ে শাশুড়িকে বললাম- আমি কি করবো বলেন? আমিওতো ঠিক মতো না করতে পারলে মনে হয় আমি মারা যাব, আমি যেন নিজেকে কিছুতেই নিয়ন্ত্রণ করতে পারি না। আপনার মেয়ে এত ছোট কিছুই বুঝে না, আমার সাথে দশ মিনিটও টিকে না। মনে হয় শেষ পর্যন্ত আরেকটা বিয়েই করতে হবে। আমি বিয়ের কথা বলতেই শাশুড়ি আমার দুই হাত ধরে বললো- ও কথা বলো না বাবা, আমার মেয়েকে এভাবে কষ্ট না দিয়ে তুমি আমাকে যত পারো কষ্ট দিও তবুও আরেকটা বিয়ে কথা বলো না। শাশুড়ি এ কথা বলেই তার বুকের উপর থেকে কাপড়টা সরিয়ে তার ব্লাউজ পরিহিত তার ঠাস দুধদুটো আমার সামনে মেলে ধরে আমাকে বললো- এই নাও… এখন থেকে মেয়ের পরিবর্তে আমাকে যতবার পারো কইরো। কিন্তু আমার মেয়েটাকে এভাবে আর কষ্ট দিও না। শাশুড়ির কথা শুনে আর দেরী করলাম না, খপ করে শাশুড়ির ঠাসা দুধদুটোতে টিপ দিয়ে তার শুকনো ঠোটে লম্বা একটা চুমো খেয়ে নিলাম। তারপর বললাম ঠিক আছে, আপনি যেভাবে বলবেন সেভাবেই হবে। আমি এ কথা বলতেই শাশুড়ি চোখের জল মুছতে মুছতে তার রুমে চলে গেল।

রাতে খাওয়া দাওয়া শেষ করে যখন টিভি দেখছিলাম তখন শাশুড়িকে দেখি পাশের রুমে কি যেন করছে। আমি বাথরুমে যাওয়ার ভান করে বউয়ের চোখ ফাঁকি দিয়ে শাশুড়িকে জাপটে ধরে অনেকগুলো চুমো খাইলাম। মূহুর্তের মধ্যেই যেন আমার দানবীয় লিঙ্গটা উত্তেজিত হয়ে গেল। বউ এখনও সজাগ তাই বেশিক্ষণ শাশুড়ির রুমে না থেকে বাথরুমে গিয়ে প্রস্রাব করে চলে আসি। ওদিকে ছোট শালীটা টিভি দেখতে দেখতে আমাদের থাকার রুমটায়ই ঘুমিয়ে গেল। শাশুড়িকে ফাঁকা রুমে চোদার লোভে বউকে বললাম আজ মিতু (মানে আমার শালী) আমাদের সাথেই ঘুমাক। কষ্ট করে ওকে আর ঐ রুমে নেয়ার দরকার নেই। আমার বউ তাই করলো, মিতুকে একপাশে শুয়ে দিল। কিছুক্ষণ পর বাতি বন্ধ করে বউকে চুমো খেতে লাগলাম। তারপর দুধো এর একটু পরে গুদ চেটে শুরু করলাম রাম ঠাপ, বউ আমার সেই আগেরমতোই কাঁন্নাকাটি করতে লাগলো্। বউয়ের কাঁন্নাকাটি উপেক্ষা করে মন ভরে চুদে বউকে লেংড়া করে দিলাম। সেই রাতে বউয়ের অবস্থা এতই খারাপ করেছিলাম যে, বউ আর উঠে বাথরুমেও যেতে পারলো না। কিছুক্ষণ পর বউ যখন ঘুমিয়ে গেল তখন আমি শাশুড়ির রুমে গেলাম। শাশুড়িকে দেখি সাজুগুজু করে বসে আছে। তারপর কোন কথা না বলেই শাশুড়িকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। শাশুড়িও চুপচাপ তার সেক্সি দেহটা আমাকে সপে দিল। আমি শাশুড়ির ঠোটে চুমো খেতে লাগলাম আর ঠাসা দুধদুটোতে টিপতে লাগলাম। এর পর ঠোট ছেড়ে শাশুড়ির দুধেরবোটা চুষতে শুরু করলাম। অনেকক্ষণ শাশুড়ির দুধেরবোটা চোষার পর শাশুড়ির গুদ চাটতে লাগলাম। শাশুড়ির গুদটা যেন ইতোমধ্যেই হালকা ভিজে গেছে। গুদ চাটতে চাটতে একসময় শাশুড়িও কামজ্বালায় উত্তেজিত হয়ে যায়। এরপর আর শাশুড়ি চুপচাপ থাকতে পারলো না। শাশুড়ি আমার মাথাটা যেন তার গুদে চাপ দিয়ে ধরলো। আমি আরও কিছুক্ষণ শাশুড়ির গুদ চাটার পর শাশুড়ি নিজেই আমার দানবীয় লিঙ্গটায় হাতবুলাতে লাগলো। কিছুক্ষণ পরেই আমার সেক্সি শাশুড়িমা হয়ে গেল শাশুড়িমাগি। মূহুর্তের মধ্যেই শাশুড়িমাগি আমার দানবীয় লিঙ্গটা মুখে নিয়ে চুষতে লাগলো। আমার বউও কোনদিন আমার লিঙ্গটা মুখে নিয়ে চোষেনি। শাশুড়ির মুখে আমার লিঙ্গটা যেতেই আমার সেক্সের পাওয়ার যেন আরও বেড়ে গেল। আমার ধোনটা যেন লম্বা হয়ে শাশুড়ির মুখের ভিতর দিয়ে গলা বেয়ে পেটে যাওয়ার উপক্রম হয়ে গেল। শাশুড়ি অনেকক্ষণ লিঙ্গ চোষার পর শাশুড়ি নিজেই নিজের মুখের ভিতর থেকে লিঙ্গটা বের করে হাত পা ছড়িয়ে বিছানায় ছটফট করতে লাগলো। আমি আচমকা শাশুড়ির সেক্সি দেহ থেকে একে একে কাপড়, পেটিকোট আর ব্লাউজ খুলে নিলাম। আমার শাশুড়িমাগি এখন একেবারে উলঙ্গ। আমি তার নাভীর গর্তে চুমো খেতেই তার পুরো শরীরটা যেন কেঁপে ওঠলো। এরপর শাশুড়িমাগির গুদে কিছুক্ষণ আঙুল ঠাপ দিতেই শাশুড়ির পুরো গুদ যেন জলে কলকল করতে লাগলো আর শাশুড়ি ফিস ফিস করে বলতে লাগলো- আকাশ এবার তোমার লিঙ্গটা আমার গুদে ঢুকাও বাবা, আর পারছি না, গুদের জ্বালাটা যেন আর সহ্য করতে পারছি না, তুমি আমার ঘুমন্ত গুদটাকে একেবারে জাগিয়ে তুলেছো, তারাতারি ঢুকাও বাবা। শাশুড়ির মুখে এই কথা শুনে আমি শাশুড়ির সেক্সি ফিগারের চেসিসে উঠে পড়লাম। এর পর শাশুড়িমাগি নিজের হাতে আমার ধোনটা তার গুদ বরাবর সেট করে দিতেই আমি হেইও বলে ঠেলা মারতেই আমার ধোনবাবা ঢং ঢং করতে করতে শাশুড়ির অর্ধ-মৃত গুদের ভিতর ঠাঁই করে নিল। তারপর আর কি? জামাই-শাশুড়ির ঘোড়দৌঁড় শুরু হয়ে গেল। জামাই রাম ঠাপ দিচ্ছে আর শাশুড়ি মজা লুটছে। শাশুড়িকে মিনিট দশেক রাম ঠাপ দিতেই শাশুড়ির অর্ধ-মৃত গুদটা যেন জল খসিয়ে দিল। শাশুড়ির গুদের জল খসায় আমি খানিকক্ষণ চোদন বিরতি দেয়ার পর আবার মাগিকে জানোয়ারেরমতো রাম ঠাপ দিতে লাগলাম। অনেকক্ষণ রাম ঠাপ দেয়ার পর শাশুড়ি আর মাঠে থাকতে পারলো না। এবার মাগি ফিস ফিস স্বরে চিৎকার করতে লাগলো। আহঃ উহঃ মরে গেলামরে… আমার গুদটা মনে হয় ফেটে যাচ্ছেরে…. কি ধোনরে বাবা…… ঠাপে ঠাপে ধোনটা যেন কলিজায় গিয়ে লাগে…. এই জন্যইতো মেয়ে আমার সহ্য করতে পারে না। আস্তে করো বাবা, তোমার শাশুড়ির গুদটা ফাটায় দিওনা, গুদটা ভাল থাকলে সারাজীবনই ঠাপ দিতে পারবা….. শাশুড়ির আবোল তাবোল কথায় কান না দিয়ে আমি শরীরের সমস্ত পাওয়ার দিয়ে মাগিকে রাম চোদন চুদে যাচ্ছি। যতই রাম ঠাপ দিচ্ছিলাম ততোই যেন মাগির চিৎকারের শব্দটা বেড়ে যাচ্ছিল। আমি আরও কিছুক্ষণ রাম ঠাপ দেয়ার পর ভাবলাম মাগিকে একটু পোদ মেরে দেখি। তাই মাগিকে ঘুরিয়ে পাছাটা উঁচু করে পাছার ফুটোর মুখে যতটুকু পারছিলাম থুতু দিয়ে ধোনটাকে আস্তে আস্তে ঠেলতে লাগলাম। মাগি কিছুতেই পোদ মারতে দিচ্ছিল না, বার বার পাছাটা মোচড়াতে লাগলো তারপর আমি হেইও বলে জোরে ধাক্কা মারতেই আমার ধোনবাবা শাশুড়িমাগির টয়লেটে ঢুকে গেল। আমি মনের সুখে ঠাপ মারছি আর শাশুড়িমাগি পোদের ব্যথায় কাঁধছে। মাগির কাঁন্নাকাটির ক্ষেতা পুইরা আরও কিছুক্ষণ পোদ মারার পর ধোনটাকে মাগির পোদ থেকে বের করে হালকা একটু খিঁচে এক কলস গরম জল আমার সেক্সি শাশুড়িমাগির সারা শরীরে ঢেলে দিলাম। এরপর চোদানি মাগির সেক্সি দেহটার উপর অনেকক্ষণ শুয়ে রইলাম। কিছুক্ষণ পরে মাগি আমার পিঠে হাতবুলাতে বুলাতে ফিস ফিস করে বলতে লাগলো- কি এবার ঠান্ডা হইছে মাথা? আমি বললাম তুমি যদি সব সময় দাও তাহলে মাথা সব সময় ঠান্ডা থাকবে। আমার সেক্সি শাশুড়িমাগি বললো- এখন থেকে তুমিই এই গুদের মালিক। তোমার যখন খুশি মন চায় তোমার শাশুড়িকে চুদে গুদ ফাটায় দিও। তুমি যেই সুখ দিয়েছো এত সুখ আমি জীবনে পাইনি। আমার মেয়ে যদি এই সুখটা বুঝতো তাহলে আরও অনেক ভাল হতো। আমি শাশুড়ির রুমে আরও কিছুক্ষণ থাকার পরে বউয়ের রুমে চলে আসি। আমার শালীটাকে দেখি দুধদুটো খাড়া করে শুয়ে আছে। শালীটার বেশি বয়স না, সবেমাত্র পঞ্চম শ্রেণীতে পড়ে তবে দুধদুটো চায়না কমলা সাইজ। হালকা দু’চারটা টিপ দিয়ে বউয়ের পাশে শুয়ে রইলাম।

সকালে ঘুম থেকে উঠে দেখি মা মেয়ে দুইজনই লেংড়াইয়া লেংড়াইয়া হাটে। বউ লেংড়ায় গুদের ব্যথায় আর শাশুড়ি লেংড়ায় পোন্দের ব্যথায়। আমি দুই মাগির অবস্থা দেখে একা একা হাসি আর অপেক্ষা করতে থাকি কখন রাত হবে কখন তোদের মা মেয়েকে চুদে গুদ ফাটাবো। এভাবে কয়েক দিনে শাশুড়ি আর বউকে আলাদা আলাদা রুমে চোদার পর একসময় বউ আর শাশুড়িকে এক বিছানায় চোদার সৌভাগ্য হয়ে যায়। এখন আর আমার চোদা নিয়ে কোন টেনশন করতে হয় না। মা না হয় মেয়ে একজন সব সময় রিজার্ভ থাকেই। আমি বউ আর শাশুড়িকে চুদে অনেক সুখেই আছি

Comments

Post a Comment

Are You Like This Post ?

Popular posts from this blog

বিধবা নানিকে ভোগ করা

ভাবির সাথে পরকীয়া