বিধবা নানিকে ভোগ করা



আমার এক বড় নানু আছে আমার মা এর মামি তার স্বামী মারা গেছে ২০ বছর আগে তাই সে অনেক যৌবনবতী আমার নানুর বয়স ৪৫ বছর, এতদিন পর্যন্ত সে চুদা খাইনি তার দেহটা ছিল টলটলে, উনি আমাদের বাসায় বেড়াতে এলেন, রাতে জায়গা না থাকায় আমার রুমে ঘুমাল আমার নানি হয় তাই একটু ফ্রী ছিলাম উনি আমার পাশেই ঘুমালেন রাতে আমার ঘুম ভেঙ্গে গেল কারেন্ট নেই দেখে আমি জেগে দেখি আমার নানু আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে, আমি তো অবাক হয়ে গেলাম দেখলাম উনি গভীর ঘুমে আছেন উনার শাড়ি নিচে নেমে গেছে অনেকখানি উনার দুধগুলো বের হয়ে আছে আমি দেখলাম উনি ব্রা পরা নেই, শুধু ব্লাউজ পরা তাও তার দুধের বোটা দেখা যাচ্ছে, খুব বড় না হলেও ৩৬ তো হবেই আমার তখন মাথা নষ্ট আমি মোবাইলের আলো দিয়ে উনার দুধ দেখতে লাগলাম আমার আর সহ্য হয়নি আমি উনার বোতাম খুললাম আস্তে আস্তে এবার পুরা দুধ বের হয়ে এলো নানুর বোটাগুলো জোস আমার তো পুরাই অবস্থা খারাপ ধন বাবাজি তো খাড়া হয়ে গেছে, আমি আমার লুঙ্গি নামিয়ে দিলাম আমার সামনে আমার নানির দুধ যে চোদা খায়না ২০ বছর আমি ভয়ই পাচ্ছিলাম যে উনি জেগে না উঠে আমি আর সহ্য না করতে পেরে উনার দুধ চুষতে শুরু করলাম আহ আহা হাহা কি স্বাদ দুধ যেন মধুর হাড়ি খুব আস্তে আস্তে আমি দুধ চুষলাম, দেখলাম উনি নড়াচড়া দিয়ে উঠল আমি তো ভয়ই পেয়ে গেলাম, কিন্তু না ঘুম ভাঙ্গে নি আমার সাহস বেড়ে গেল আমি আমার পা দিয়ে উনার কাপড় উরুর উপর উঠালাম, আহ কি সুন্দর পা, আর একটু উপরে উঠালাম এবার তার উরুর ফাক দেখতে পেলাম আমি যেন পাগল হয়ে গেছি আমি নিচে নেমে গেলাম দেখলাম তার কাপড় আর শায়া প্রাই মাজা পর্যন্ত উঠে গেছে আমি লাইট জ্বালালাম এবং আমার সামনে এক পুরানো গোলাপ ফুটে আছে কি সুন্দর পাপড়িগুলো এর, কাল বালে ঢাকা আমি এবার আমার আঙ্গুল দিয়ে একটু নরাচরা দিলাম দেখলাম নানুর ভোদা দিয়ে আঠা আঠা কি যেন বের হচ্ছে আমি সাহস করে মুখ লাগালাম বুড়ি মাগির ভোদায়, যেন রসের বন্যা আমি ওর ভগাঙ্কুর ধরে চাটতে লাগলাম, নোনতা একটা স্বাদ তবে মাতাল করা গন্ধ আমি চাটতে চাটতে দেখি আমার নানি শীৎকার করছে আহ আহা হাহ আহহহা আহা আহ আহ আমি ভয় পেয়ে গেলাম আর আমার নানু আমাকে দেখে হেসে বলল ভাই আগে কই ছিলি, নে আরো জোরে চোষ আমার ভোদা খা, বেশি করে আমার গুদের রস খা- এই বলে সে আমার মুখের কাছে তার ভোদা নিয়ে গেল আমারে আর পা্য় কে, আগেই মামি চুদে ভাল করে জানা কিভাবে মজা লুটতে হয় আমি নানির ভোদার ভিতর জিব্বহা ঢুকিয়ে চাটতে লাগলাম মাগি রস ছেড়ে দিল আমি তা খেয়ে নিলাম এদিকে শালি আমার ধন নিয়ে মুখে ভরে নিল আর চুষতে লাগলো পাকা খেলোয়াড় আমার ধন আর লম্বা হয়ে গেল আমি জেনো চরম সুখ পাচ্ছি তারপর সে পুরা লেংটা হয়ে গেল আহ কি বডি জেনো ২৫ বছরের যুবতী কিন্তু কে বলবে এর ভোদা দিয়ে দুটো বাচচা বের হয়েছে মাগিটা আমাকে চুদতে বলে পা ফাক করে শুয়ে পড়ল আমি ওর গুপ্তাঙ্গে আমার বাড়া ঢুকিয়ে দিলাম খুব টাইট না হলেও মন্দ না তবে শালি চিৎকার দিয়ে উঠলো, কতদিন পর যে ভোদা ফাক করছে কে জানে আমি ওর দুধের উপর বুক দিয়ে ভোদা মারতে লাগলাম ওর আহা হাহা আআআআআ আহা চো দো বেশি করে চোদো আহ শালা নাং আমার ভোদা মার আমার শাউয়া আমার দুধ খা আমার গোয়া মার আহ হা আহহাআআ আআআ কি সুখ রে তোর ধনটা মোটা তাও আত সুখ আহ বাচ্চা হওয়ার পর আর এই ভোদা ফাক হয় নাই কতদিন বেগুন দিয়ে গুদ মারছি, আহ কতো শান্তি রে আহা... শালি চোদা খেয়ে এই সব খিস্তি করল আমি মাগিটার গোয়ার ফুটায় একটা আঙ্গুল দিয়ে খোঁচা দিলাম আর আমার ধন দিয়ে ওকে চুদতে লাগলাম আমার মজা হচ্ছিল বুড়া ভোদায়ই বেশি সুখ নানি জানে কিভাবে চোদা খেতে হয় আর চোদা দিতে হয়... আমার চোদার গতি বেড়ে গেল, শালি রস খসাচ্ছে বার বার, আমি আর পারছি না নানি ইশারায় ওর ভোদার ভিতর মাল ফেলতে বললও আমি চুদে চুদে মাল বের করলাম আর ভোদাটা মাখিয়ে দিলাম শালির সুখে চোখ বুজে এলো এর পর আমার ধন ওর ভোদা থেকে বের করে চুসে দিল আর আমাকে বলল নানা আমার ভোদার মালিক তুমি আজ থেকে, আমার ভোদা মারতে তোমার কোন বাধা নেই তারপর সে বাথরুমে গেল আমি তার ভোদা ধোয়া দেখলাম আর প্রসাব করাও দেখলাম ভোদাটা হা হয়ে যায় আর ফচ ফচ করে পানি মানে প্রস্রাব বের হয় আর নতুন চোদার মাগি পেয়ে আমি শান্তিতে ঘুম দিলাম।।

Comments

Post a Comment

Are You Like This Post ?

Popular posts from this blog

মেয়ের কষ্ট সইতে না পেরে শাশুড়ি নিজেই গুদমারা দিল

ভাবির সাথে পরকীয়া