জয় শাশুড়িমা’র জয়

আমার নাম কনক। বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরী করি। বয়স সবেমাত্র ২৮ পাড় হয়েছে। বিয়ে করেছি বছরদেড়েক আগে। বউ আমার অনেক সুন্দরী। বাপের রঙ পাইছে। আমার শশুড়মশাই খুব ফর্সা। কিন্তু শাশুড়িমা শ্যামলা বর্ণের। তবে মাগির ফিগারটা ছিল খুবই সেক্সি টাইপের। ফেস কাটিং, চওড়া পাছা, মাখনেরমত ঠাসা ঠাসা দুধ সব মিলিয়ে চোদারমত একটা মাল। চোদারদিক বিবেচনা করলে বউয়ের তুলনায় শাশুড়িমা একশতে একশ। একটা কথা বলতে ভুলে গিয়েছিলাম, কথাটা হলো আমার শশুড়মশাই বিদেশে থাকেন। পাঁচ বছর হয় দেশে আসেন না।আমাদের বিয়েটা শাশুড়িমার পছন্দেই হয়েছিল। শশুড়মশাই অবশ্য বিয়েতে রাজী ছিলনা। কেন রাজী ছিলনা তার কারণ যতটুকু জানতে পেরেছি তা হলো আমার বউয়ের বয়স ছিল কম। বিয়ের সময় আমার বউয়ের বয়স ছিল মাত্র ১৪ বছর। কিন্তু শাশুড়িমা শশুড়মশাইর মতামত উপেক্ষা করে নিজের
পছন্দমত পাত্রের সাথে অর্থাৎ আমার সাথে মেয়ের বিয়ে দিয়ে দেন। সেই থেকে আমার শশুড়মশাই শাশুড়িমার উপর এখনও সাংঘাতিক রাগ করে আছেন। খুব বেশি জরুরী না হলে শাশুড়িমার সাথে মোবাইলেও কথা বলেননা। সংসারের খরচ আমার বউয়ের একাউন্টেই পাঠায়। আর হে আরেকটা কথা; আমার বউয়ের কিন্তু কোন ভাই বোন নেই। আমার বউ তাদের একমাত্র সন্তান।

এতক্ষণ অনেক বক বক করলাম এবার আমার সেক্সি শাশুড়িমাকে চোদার আসল ঘটনায় আসি। বিয়ের পর প্রথম তিনমাস অবধি বউয়ের সাথে আমার সবকিছু ঠিক ঠাকই ছিল। সমস্যাটা শুরু হয় আমার দিনে দুপুরে টাইম টেবিল ছাড়া অতিরিক্ত চোদার কারণে। বউ আমার সুন্দরী ঠিকই কিন্তু সেক্সের দিক থেকে ছিল দূর্বল। দিনে-রাতে মিলে সর্বোচ্চ দুইবারের বেশি চোদতে দিতোনা। আমি এই নিয়ে প্রায় প্রতিদিনই বউয়ের সাথে ঝগড়া করতাম। চোদার জ্বালায় মাঝে মধ্যে বউকে অকথ্য ভাষায় গালাগালিও করতাম। এমনকি বউকে ডিভোর্স দেয়ারও হুমকি দেই। কিন্তু বউ আমার শারীরিকভাবে অক্ষম থাকায় কোনভাবেই দুইবারের বেশি দিতে পারলোনা।

যাই হোক এভাবেই চলছিল আমার যৌন যন্ত্রনার সংসার। কিছুদিন পর যখন বউকে তার বাপের বাড়ি নাইওর নিয়ে গেলাম তখনই শাশুড়িমাকে চোদার কাহিনীটা শুরু হলো। কিভাবে আমার সেক্সি শাশুড়িমাগিকে ভোগ করলাম সেটাই বলছি। শশুড়বাড়িতে যাওয়ার প্রথম দিনিই রাতের বেলা বউ আমায় খুশি মনেই একবার চোদতে দেয়, একবার চোদার পর আধাঘন্টা পরে যখন আবার চোদতে চাইলাম তখনই খটকা বাধে বউয়ের সাথে। বউ আমার কিছুতেই দ্বিতীয়বার চোদতে দিতে রাজী হচ্ছেনা। আমিও সেক্সের যন্ত্রণায় অস্থির হয়ে গেছি। লিঙ্গ যেন আমার ছিড়ে যাচ্ছে। অসহ্য যন্ত্রণা। কি করতে কি করবো দিশা পাচ্ছিনা। নিজের যৌন উত্তেজনা নিয়ন্ত্রণ করতে না পেরে বউয়ের সাথে সেই আগের মতই খারাব ব্যাবহার করতে শুরু করলাম। অকথ্য ভাষায় গালাগালি করলাম। খানকিমাগি, তোর মায়রে চুদি এসব বলে গালি দিতে লাগলাম। এবার বাড়িতে গিয়েই তাকে ডিভোর্স দিবো এমন হুমকিও দিলাম। পাশের রুমে শাশুড়িমাগিযে সজাগ এখনও ঘুমায়নি এটা মাথায় ছিলনা। আমার সেক্সি শাশুড়িমাগি আড়ি পেতে আমাদের স্বামী-স্ত্রীর ঝগড়ার পুরো অংশই শুনেছে এবং বুঝতেও পেরেছে কি নিয়ে এত হট্টগোল করলাম। সেক্সের যন্ত্রণায় আমার মাথা তখন ঠিক ছিলনা। আর শাশুড়িমাগিযে সব আড়ি পেতে শুনবে এটা কে জানতো? শাশুড়িমাগি আড়ি না পাতলে কিছুই শোনা বা বুঝার ছিলনা। কারণ ঝগড়ার সময় আমাদের স্বামী-স্ত্রীর দু’জনের গলার স্বরই নিচু ছিল। আমার সেক্সি শাশুড়িমাগিযে এখনও সজাগ, ঘুমায়নি সেটা বুঝতে পারলাম তার খুশ খুশি কাশির শব্দে। শাশুড়িমাগিযে এখনও ঘুমায়নি এটা বুঝতে পেরে ঝগড়া-ঝাটি বন্ধ করে বাথরুম থেকে প্রস্রাব করে ধনবাবাকে স্নান করিয়ে ভদ্র ছেলের মতো চুপচাপ ঘুমিয়ে পড়লাম।

পরেরদিন সকালের ঘটনা। আমি ঘুম থেকে উঠে বাথরুমে যাব এমন সময় দেখি শাশুড়িমাগির মুখটা মলিন হয়ে আছে। শাশুড়িমাকে জিজ্ঞেস করলাম-মা আপনার শরীরটা কি খারাব? শাশুড়িমা বললো- না বাবা। এমনিতেই শরীরটা একটু ক্লান্ত লাগছে। আমি খুব ভালভাবেই বুঝতে পেরেছি রাতের ঘটনায় শাশুড়িমা খুব চিন্তায় আছে। কারণ স্বামীর কথা অমান্য করে আমার সাথে মেয়েটার বিয়ে দিয়েছে। যদি কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটে অর্থাৎ আমি যদি সত্যি সত্যিই আমার বউকে ডিভোর্স দিয়ে দেই তাহলে শাশুড়িমাকে সারাজীবন জ্বালা যন্ত্রণা ভোগ করতে হবে। আমি আর কথা না বাড়িয়ে বাথরুমে চলে গেলাম। টয়লেট, দাঁত ব্রাশ এবং স্নান শেষে পাক্কা চল্লিশ মিনিট পর বাথরুম থেকে বের হলাম। এরই মধ্যে বউ আমার টেবিলে নাস্তা রেডি করে রেখেছে। মুখে ক্রীম আর শরীরে লোশন মেখে সোজা নাস্তার টেবিলে চলে গেলাম। আমি আর বউ নাস্তা করতে বসেছি। শাশুড়িমাকে দেখছিনা। বউকে বললাম মাকে ডাকো। একসাথে নাস্তা করবো। বউ শাশুড়িমাকে ডাকলো। শাশুড়িমা আমার সামনে আসতে একটু লজ্জাবোধ করলেও আমার ডাকা-ডাকিতে শেষ পর্যন্ত নাস্তার টেবিলে আসতে বাধ্য হলো। আমার শশুড়মশাই বাড়িতে না থাকলেও মাগি ঘুম থেকে উঠেই স্নান করে ফেলে। এটা নাকি তার দীর্ঘদিনের অভ্যাস। মনে হয় রাতে একা একা হাত মারে, নয়তো রোজ সকালে সহবাস করা ছাড়া কোন পাগল স্নান করে? যাই হোক আমি আর আমার বউ পাশা-পাশি চেয়ারে বসেছি। শাশুড়িমাগি আমার ঠিক উল্টোদিকে অর্থাৎ আমার মুখোমুখী বসেছে। বউ পাশে থাকা সত্ত্বেও বউয়ের চোখ ফাঁকি দিয়ে কেন জানি বার বার  নাস্তা করার শাশুড়িমাগির ঠাসা দুধের দিকে বার বার চোখ চলে যাচ্ছে। ইচ্ছা থাকা সত্ত্বেও কেন জানি চোখ ফেরাতে পারছিনা। সেদিন শাশুড়িমাগি খুব সুন্দর একটা শাড়ী পড়েছিল। সাদা ধপধপে পাতলা একটা শাড়ী। সাদা হাতাকাটা ব্লাউজ। এত সুন্দর টাইটফিট ফিটিং; মনে হচ্ছিল দুধ দুটোয় কষিয়ে টিপ মারি। আমার বউটার বয়স একটু কম আগেই বলেছি; ও ওর মতো নাস্তা করছে আর ওর ভিতরে এতসব প্যাঁচও নেই। বউ আমার একেবারে সোজাসাপ্টা একটা মেয়ে। এর জন্য অবশ্য বউকে একটু ভালবাসি তবে চোদতে গেলেই তার সাথে আর মজা লাগেনা। সবার নাস্তা করা প্রায় শেষ কিন্তু শাশুড়িমাগির দুধ দেখতে গিয়ে আমার নাস্তা সবই রয়েগেছে। বউ কিছু বুঝতে না পারলেও শাশুড়িমা ঠিকই বুঝতে পেরেছে আমি যে তার দুধের দিকে বার বার তাকাচ্ছি। বউ নাস্তা শেষ করে বাথরুমের বেসিনে গিয়েছে হাত ধোয়ার জন্য। আমার নাস্তা করাও শেষ। যত প্রকার নাস্তা দিয়েছিল মোটামোটি সবকিছুই খেয়েছি। এবার আমারও হাত ধোয়ার পালা। আমার সেক্সি শাশুড়িমাগি তখনও আমার সামনে ঠাসা দুধজোড়া নিয়ে বসে আছে। বাথরুম থেকে বউ আসার আগেই শাশুড়িমাগিকে মুখ ফসকে বলে ফেললাম “মা দুধ খাবো”। আচমকা আমার মুখ থেকে এই কথা শুনে শাশুড়িমা অনেকটা থতমত খেয়ে আমার দিকে তাকিয়ে বললো- বাবা রাতে খেয়ো। এই বলে বউ আসার আগেই টেবিল থেকে উঠে গেলো। বউয়ের হাত ধোয়া শেষ। টেবিলে থাকা নাস্তার সরঞ্জাম গোছাচ্ছে। শাশুড়িমা বাথরুমে হাত ধোচ্ছে এর মধ্যে আমিও বাথরুমে হাত ধোয়ার জন্যে ঢুকে পড়লাম। শাশুড়ি আমার সামনে বেসিনে হাত ধোচ্ছে আর আমি শাশুড়ির পাছা বরাবর পেছনে দাঁড়িয় আছি। আমার শাশুড়ির এত সুন্দর চওড়া পাছা ভাষায় প্রকাশ করতে পারবোনা। শাশুড়ির হাত ধোয়ার ফাঁকে আমি তার পাছার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি। শাশুড়িমাগিযে বেসিনের আয়নায় সব ফলো করতাছে সেটা আবার আমি খেয়াল করিনি। যাই হোক শাশুড়িমাগির হাত ধোয়া শেষ, পেছনে সরে আসার সময় আমার শক্ত ধনটা তার পাছায় একটু হালকা ধাক্কা লাগলো। শাশুড়ি আমার বুঝতে পেরেছে জামাইয়ের ধনের মনটা এখন শাশুড়ির গুদের দিকে। মেয়েযে ঠিকমত জামাইকে চোদা দিতে পারেনা এটাতো খুব ভাল করেই গতরাতে বুঝে গেছে। বাথরুম থেকে শাশুড়ি বের হওয়ার পর বাথরুমের দরজাটা বন্ধ করে দিলাম। কারণ শাশুড়ির চওড়া পাছা আর ঠাসা ঠাসা দুধ দেখে আমার ধন এখন তাল গাছের মত দাঁড়িয়ে আছে। এ অবস্থায় বউয়ের কাছে গেলে ফের ঝগড়া-ঝাটি ছাড়া আর কিছু পাবোনা। তাই মনস্থির করলাম, বাথরুমেই একবার শাশুড়িমাগিকে কল্পনা করে হাত মেরে যাই। যেই কথা সেই কাজ। বাথরুমে থাকা শ্যাম্পু দিয়ে প্রায় পনেরো বিশ মিনিটের মত হাত মারতে মারতে অবশেষে মাখন বের হলো। বউ ডাকা-ডাকি করছে বলে তারা তারি বাথরুম থেকে বের হয়ে আসলাম। শাশুড়িমাগিও আমি বাথরুম থেকে বের হওয়ার সাথে সাথে ফের বাথরুমে ঢুকলো। বাথরুম থেকে বের হয়ে এসে মনে হলো আমি যে খিঁচতে খিঁচতে মাল আউট করে বাথরুমের ফ্লোরে ফেলে এসেছি জল ঢালতেতো ভুলে গেছি। শ্যাম্পুর কৌটার মুখও খোলা রেখেছি। মাগিতো বাথরুমে গেলেই টের পেয়ে যাবে যে, আমি বাথরুমে হস্তমৈথুন করেছি। এসব ভাবতে ভাবতে বউয়ের কাছে এলাম। আসতেই বউ বললো চলো বাজারে যাই। বাবা আমার একাউন্টে টাকা পাঠাইছে। মায়ের জন্য বাজার করতে হবে। আমি বললাম তুমি যাও। এটাতো তোমার এলাকাই। তুমি একা গেলে কোন সমস্যা নাই। নাস্তা করার পর থেকে পেটটা একটু কামড়াচ্ছে। তুমি যাও আসার সময় আমার জন্য চারপাঁচটা ইমোটিল ট্যাবলেট নিয়ে এসো। আগেই বলেছি বউ আমার সহজ সরল শুধু চোদতে গেলে খটকা বাধে বাকী সব ঠিক আছে। বউ আমার কথামতো সাজুগুজু করে তার এক কাকার মেয়েকে নিয়ে বাজারে চলে গেলো। বাজারটা তাদের বাড়ি থেকে প্রায় দশ পনের মাইল দূরে। গ্রামের কাঁচা রাস্তা বুঝতেই পারছেন এখন রওনা হলে ফিরে আসতে সন্ধ্যা হবে নিশ্চিত। আমি শাশুড়িমাগিকে ভোগ করার জন্য এই প্রথম একটা প্ল্যান করলাম। দেখি মাগি ধরা দেয় কিনা। বলাবাহুল্য আমার শশুড়বাড়িটা টিনশীট বিল্ডিং। আশেপাশে প্রায় আট দশ বিঘার ভিতরে কোন বাড়িঘর নেই। শশুরমশাই আমার এই বাড়িটা নিজের টাকায় কিনে তৈরী করছে। আমার বউয়ের দাদার বাড়িএকই গ্রামে তবে খুব কাছাকাছি নয়। কারণ গ্রামটা অনেক বড়। শশুরবাড়িতে সোলার প্যানেলের সাহায্যে টিভি, বাতি ও দুইতিনটা ফ্যান চলে। পুরো ঘরটায় তিনটা শোবার রুম, একটা বাথরুম, একটা কিচেন রুম আর একটা রুমে টিভি, সোফা এবং সিঙ্গেল একটা খাটও বিছানো আছে। তো বউ বাজারে চলে যাবার পর আমি টিভির রুমের খাটে শুয়ে শুয়ে টিভি দেখতাছি। ঐদিকে শাশুড়িমাগি দুপুরের খাবারের আয়োজন নিয়ে ব্যাস্ত। টিভিতে ভাল কোন চ্যানেল নেই। সাধারণ এন্টেনা দিয়ে চলে। কারণ ডিস লাইন নাই। আর থাকবে কি করে পুরো গ্রামে শুধু আমার শশুরবাড়িতেই বৈদ্যুতিক বাতি জ্বলে তা ও আবার সোলার প্যানেলে। তবুও সময় কাটানোর জন্য যেটা আসছে সেটাই দেখছি। শাশুড়িমা তার চোদনবাজ জামাইয়ের জন্যে তরিঘরি করে রান্না করতেছে। আমি বার বার উঁকি মেরে দেখি কখন কি করে। হঠাৎ দেখি রান্না করতে করতে শাশুড়িমা কেমন যেন নিস্তেজ হয়ে ফ্লোরে পড়ে গেলো। আমি দৌঁড়ে গিয়ে তাকে উঠানোর চেষ্টা করলাম। কিন্তু নাতুশনুতশ দেহ তো, ওজন একটু বেশি তাই প্রথমবার উঠাতে গিয়ে একটু সমস্যা হলেও পরবর্তীতে শাশুড়িমাকে কোলে উঠিয়ে খাটে নিয়ে শোয়ালাম। শাশুড়িমার জ্ঞান আছে, বেহুশ হয়নি। মনে হয় প্রেসারটা বেড়ে গেছে। তাই আমি তার মাথা ও ঘাড়ে জল ঢালার ব্যাবস্থা করলাম। অনেকক্ষণ জল ঢালার পরও যখন তেমন কোন উন্নতি দেখতে পেলাম না, তখন শাশুড়িমাকে বললাম- মা চলেন আপনাকে বাথরুমে নিয়ে আচ্ছামতো মাথা ও শরীরে জল ঢালি। ঠিকমতো জল না ঢাললে আপনার ক্ষতি হয়ে যাবে। শাশুড়িমা প্রথমে রাজী হলোনা, কিন্তু কি যেন কি মনে করে হঠাৎ বললো ঠিক আছে বাথরুমে নিয়ে যাও। আমি আবার তাকে বাথরুমে নিয়ে যাওয়ার জন্য কোলে উঠালাম, এবার কোলে ওঠানোর সাথে সাথেই শাশুড়িমা আমার ঘাড়ে শক্ত করে হাত দিয়ে ধরলো আর তখন মনে হচ্ছিলো আমি আমার বউকে কোলে করে নিয়ে যাচ্ছি। কোলে করে বাথরুমে নেয়ার সময় শাশুড়িমা আমার দিকে অপলক মায়াবী চোখে তাকিয়ে ছিল। আসলে শাশুড়িমার এমন অবস্থায় আমি যে খুব চিন্তিত, আমি যে তাকে সুস্থ্য করার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছি এটা বোধহয় আমার শাশুড়িমার কাছে খুব ভাল লেগেছে। তাই কোলে ওঠার পর আমাকে খুব জোরে জড়িয়ে ধরেছিল। যাই হোক বাথরুমে গিয়ে শাশুড়িমাকে কোল থেকে নামিয়ে প্রথমে বসালাম এর পর ধীরে ধীরে জল ঢালতে শুরু করলাম। শাশুড়ির কপাল ও শরীরের বিভিন্ন অংশ থেকে ঘাম বেরুচ্ছে। আমি এতকিছু না ভেবে শাশুড়িমার ব্লাউজটা খোলতে বললাম। শাশুড়িমা একটু লজ্জাবোধ করলেও আমার পীড়াপীড়িতে বলেই ফেললো ঠিক আছে খোল। আমি ধীরে ধীরে নরম হাতের ছোঁয়া দিয়ে শাশুড়িমার ব্লাউজটা খুলে ফেললাম। শাশুড়িমার এমন সহজ সম্মত্তিতে আমার একটু সন্দেহ হওয়ায় ব্লাউজ খোলা মাত্র আমি নিজেই অজ্ঞান হওয়ার ভান করলাম। আমার ছটফটানি দেখে এবার শাশুড়িমাগি আমাকে শান্ত করার জন্য অস্থির হয়ে গেছে। আমি বাথরুমের ফ্লোরে পা দু’টো ছড়িয়ে সোজা শুয়ে রইলাম। এদিকে আমার ধনবাবা কামানের মতো উপরের দিকে তাক করে আছে। আমার এই অবস্থা দেখে শাশুড়িমার সব অসুখ দূর হয়ে গেছে। এখন আমাকে সুস্থ্য করার জন্য পাগল হয়ে গেছে। আমার ধনের এই অবস্থা দেখে শাশুড়িমার আর বুঝতে বাকী নাই জামাই আসলে কেন অজ্ঞান হয়েছে। চোদনবাজ জামাইতো দেখছি শাশুড়ির দুধ দেখে অজ্ঞান হয়েছে। আমাকে অনেকক্ষণ চেষ্টা করেও যখন জ্ঞান ফিরাতে পারলো না তখন শাশুড়িমা কালক্ষেপণ না করে আমার ধন চোষা শুরু করলো। পাঁচ সাত মিনিট ধন চোষার পর আমি ঘোঙরাতে শুরু করলাম। শাশুড়িমা আমাকে জিজ্ঞেস করছে বাবা তোমার কি হয়েছে? আমি বললাম- মা আপনার ঠাসা দুধ দেখে আমি আর সহ্য করতে পারিনি। আমার একটা সমস্যা হলো একবার চোদার কথা মনে হলে না চুদে আর থাকতে পারিনা। আমার সেক্স ওঠলে যদি সঙ্গে সঙ্গে চোদতে না পারি তাহলে মনে হয় এই বুঝি আমি মরে যাবো। তখন চোদনই আমার একমাত্র ঔষধ। আপনার মেয়েকে এই কথাটা অনেকবার বুঝিয়েছি কিন্তু সে আমার কথা রাখতে পারে না, কারণ আপনার মেয়ের সেক্স কম। তাই মনে মনে ভাবছি এবার বাড়িতে গিয়ে বাবাকে বলে বুঝিয়ে আরেকটা বিয়ের ব্যাবস্থা করবো। শাশুড়িমাগি আতঙ্কের স্বরে বললো- না না বাবা; আর বিয়ের দরকার নেই। আমার মেয়ে তোমাকে যা দিতে না পেরেছে আমি সেইটা দিবো। তবুও তুমি দ্বিতীয় বিয়ে করার শব্দটা দ্বিতীয়বার আর মুখে এনোনা। আমি বললাম ঠিক আছে মা। আপনি যেহেতু বলছেন এবার একটু নিশ্চিন্ত হলাম। এই কথা বলা শেষ না হতেই আমি শাশুড়িমার একটু দুধ ধরে নাড়াচাড়া করতে লাগলাম আর অন্যটা চোষতে লাগলাম। খানিকক্ষণ বাদে শাশুড়িমার একটা দুধ টিপা ছেড়ে দিয়ে আমার ডান হাতের তর্জনী আঙুলটা শাশুড়িমার গুদের ভিতর ঘুতাতে লাগলাম। একদিকে শাশুড়িমার দুধ চোষা অন্যদিকে তর্জনী আঙুল দিয়ে গুদে ঘুতানো সব মিলিয়ে শাশুড়িমাকে কামজ্বালায় আক্রমন করে ফেলেছি। মিনিট দশেক যেতে না যেতেই শাশুড়িমাগি ঘোঙরাতে শুরু করলো আর আমাকে বকা দিতে লাগলো এই বলে যে, খানকির পোলা ভোদায় ঝড় তুইল্লা এখন খালি খালি আঙুল মারোছ কেন, তোর ধনটা দিয়া ঠাপাইতে পারোছ না? আমি সাথে সাথে শাশুড়িমাকে কোলে উঠাইয়া বললাম- আয় মাগী দেখ্‌ তোর মেয়ের জামাই কত চুদতে পারে। তোরে আজ এমন সুখ দেবো যা তুই সারাজীবন মনে রাখবি এই বলে শাশুড়িমাগির বিছানায় চলে গেলাম। বিছানায় শোয়াইয়া ইচ্ছামতো মাগির ভোদাটা চোষলাম। আমার জিহ্বার পুরোটা মাগির ভোদার ভিতর ঢুকিয়ে চোষতে লাগলাম। এইবার মাগি আহঃ উহঃ করতে লাগলো আর বলতে লাগলো- কনক তুই আমার সত্যিকারের বাপ লাগোছ তারা তারি তোর ধোনটা আমার গুদে ভরে দে সোনা। তোর শাশুড়িমাগি আর পারছেনা। আমি ততোক্ষণে গুদে হাত দিয়ে দেখি মাগির গুদে বেশ ভালই রস জমেছে। অতঃপর প্রথমে বাপ-দাদার স্টাইলে অর্থাৎ দু’পা ছড়িয়ে ফাঁক করে শুয়ে শুয়ে নবাবদের মতো ঠাপ মারতে শুরু করলাম। রাজকীয় স্টাইলে এভাবে অনেকক্ষণ মারার পর পজিশন চেঞ্জ করার জন্য চোদন বিরতি নিলাম। এর পর শুরু করলাম জাউরা চোদা। মাগির পা দুটো আমার কাঁধের ওপর এনে আবার ঠাপ মারতে শুরু করলাম। ঠাপ মারতে মারতে মাগির গুদ বেয়ে যখন কামরস বের হয়েছিল আমার ধোনটা তখনও টর্নেডোর গতিতে সেক্সি শাশুড়িমাগির গুদে মনভরে ঠাপ মারছিল। এভাবে আরও অনেকক্ষণ ঠাপ মারার পর শাশুড়িমাগির গুদের ভিতর থেকো পাঁচ বছরের জমানো সব কামরস নায়াগ্রা’র জলস্রোতের মতো বের হয়ে আসতে লাগলো। এবার মাগি ছাইড়াদে বাবা বলে চিৎকার করলেও আমি আবার পজিশন চেঞ্জ করে ডগি স্টাইলে ঠাপ মারা শুরু করলাম আর শাশুড়িমাগির চুলের মুঠি ধরে বলতে লাগলাম- খানকি মাগি আজ চোদতে চোদতে তোর ভোদা ফাটাইয়া দিমু, আজ থেকে তুই আমার বউ এখন থেকে তোরে ছাড়া আর কাউকে চুদবো না, তোরে চুদে যেই মজা লাগতাছে তোর মেয়ে আমারে এই সুখ কোনদিনও দিতে পারবেনা। আমি সারাজীবন তোরে চুদতে চাই। শাশুড়িমাগিও উচ্চস্বরে বলতে লাগলো এখন থেকে তুই-ই আমার সব, তুই-ই একমাত্র এই ভোদার মালিক, তুই যখন খুশি তোর শাশুড়িমাগিতে চুদিস, তোর জন্য তোর শাশুড়ির ভোদা উম্মুক্ত। এভাবে আরও কিছুক্ষণ ঠাপানোর পর আমার ধোনের ভিতর থেকে মাখন আসার ইঙ্গিত বুঝতে পেরে মাগির গুদ থেকে আমার ধোনটা বের করে সোজা মাগির মুখের ভিতর ভরে দেই এবং শাশুড়িমাগির মুখের ভিতরই আমার সবটুকু মাখন ছেড়ে দেই।

সেদিন আমি আর শাশুড়িমা দীর্ঘক্ষণ চোদা চোদির পর বাথরুমে গিয়ে একসাথে স্নান করি। স্নান শেষে জামা-কাপড় পড়ে আগের মতো টিভির রুমে গিয়ে টিভি দেখতে থাকি। এর ঘন্টাখানি পরেই আমার বউ বাজার থেকে ফিরে আসে। বউ ফিরে আসার পর আমরা সবাই আগের মতো টেবিলে গিয়ে বসে দুপুরের খাবার খাই। খাবার খাওয়ার সময় টেবিলের নিচ দিয়ে আমার শাশুড়িমাগির ভোদার মধ্যে কয়েকবার আমার ডান পায়ের আঙুল দিয়ে খোঁচা মারি। এভাবেই চলতে থাকে শাশুড়িমাগির সাথে আমার কামলীলা।
আমি এখন আর বউয়ের সাথে খারাব ব্যবহার করিনা। কারণ বউয়ের অভাব পূরণ করেছে আমার শাশুড়িমা। কেউ বিশ্বাস করুক আর না করুক “শাশুড়িমাকে চুদে যেই মজা পেয়েছি, বউকে চুদেও সেই মজা পাইনি”। আমি আমার বউকে পেয়ে যতটা খুশি তার চেয়েও বেশি খুশি শাশুড়িমাকে পেয়ে। এখন আমি সুযোগ পেলেই শশুরবাড়ি বেড়াতে আসি। এমনকি নানান বাহানায় মাঝে মধ্যে বউকে ছাড়াও আসি। শাশুড়িমাকে সপ্তাহে দু’চারবার না চোদলে আমার মাথা খারাব হয়ে যায়।

শাশুড়িমার সাথে আমার আরও হাজারো রোমান্টিক ঘটনা আছে। সময় সুযোগ হলে কোন একদিন আপনাদের সাথে শেয়ার করবো। সেই পর্যন্ত সবাই ভাল থাকবেন। আর হে; সময়, সুযোগ ও নসিবে মিললে শাশুড়িমাকে চুদে দেখবেন। আশা করি একবার শাশুড়িমাকে চোদলে জীবনে আর বউকে চোদতে চাইবেন না। “জয় শাশুড়িমা’র জয়”।

Comments

Popular posts from this blog

বিধবা নানিকে ভোগ করা

মেয়ের কষ্ট সইতে না পেরে শাশুড়ি নিজেই গুদমারা দিল

ভাবির সাথে পরকীয়া