পোঁদে জিভ ঢুকিয়ে দিল

মনে হচ্ছে যেন স্বপ্ন নয় সত্যি ই এগুলো ঘটল। পরের দিন উনি এলেন একটু তারাতারি, আমি এবার provoke করার জন্যই। একটা low cut pool over পরলাম। উনি বেশ নিরাসক্ত মনে হলো। নিজের ওপর নিজের রাগ হচ্ছিল। কেন এত সাঁত পাঁচ ভাবলাম। পড়ায় মন বসছিলনা। সেটা উনি টের পেয়ে গেলেন। জিজ্ঞেস করলেন কি হয়েছে? আজ মন নেই দেখছি। আমি একটু রাগত ভাবেই উনার দিকে তাকালাম। উনি কি বুঝলেন জানিনা, বললেন, ছার রোজ ই তো পড়াশুনো হয়, আজনা হয় গল্পই হোক। তোমার পরার ইচ্ছে নেই বুঝতে পারছি। তো কি ইচ্ছে করছে তোমার। কথাটার মধ্যে যেন কিছু ইঙ্গিত ছিল। আমি মুখ তুলে উনার দিকে তাকালাম। আমার চাহুনিতে পুরো কামনার আগুন ছিল। উনি অনেক matured তাই সহজেই বুঝতে পারলেন। বলল you should pass some time with your boyfriend. তোমার এই প্রবলেমটা তোমার boyfriend ই সামলাতে পারবে। আমি এবার লজ্জা পেয়ে গেলাম। উনি চুপ করে ছিলেন। এবার মুখ তুলে তাকাতে দেখলাম উনি আমার খাঁজটা দেখছেন। আর আমার মনে হলো যে উনার বাড়ার জায়গাটা ফুলে উঠছে। আসতে করে উনি বলল I am much older for you. 
যেন স্বগোতক্তি। কিন্তু আমি শুনতে পেলাম। এই বলে উনি বললেন আমি আজ যায়। পরেরদিন টাস্ক গুলো দেখব। এই বলে উনি চলে গেলেন। আমি হতাশায় কেঁদে দিলাম। একা একা বেশ খানিকটা কাঁদলাম। কেন জানিনা। মনে মনে ভাবলাম। আমি ছোট তো কি হয়েছে আমিও সব জানি। তুমি কি একা জানো নাকি। রাতের বেলা সেই একই জিনিস স্বপ্নে এলো। আমাকে কামতৃপ্ত করলো আমার স্বপ্নে। এরপরএর দিন উনি এলেন না। বাড়িতে ফোন করে দিয়েছিলেন। আমি একটু ঘাবড়ে গেলাম, যে মা বাবাকে কিছু বলে টলে দিলনা তো? দেখলাম সেরকম কিছু নয়। মা সিম্পলি আমাকে বলল যে উনি আসবেননা। সামনের রোববার আসবেন। আমি শুনে আস্বস্ত হলাম। সেই রোববার। বাবা শিলিগুরিতে এক বন্ধুর বাড়িতে invitation ছিল। বাবা মা দুজনেই গেল। আমি বাড়িতে একা রইলাম। আমি মনে মনে decide করলাম, যে আজও আমি provoke করব।  কিন্তু নিজের সীমানা ছাড়বনা। তাতে যদি কিছু হয় তো হবে নাহলে আর try করবনা। বুঝব যে উনি এটা চাননা। যাই হোক উনি রবিবার দুপুরের দিকে আসেন। আমিও সেরকম ড্রেস করেই পড়তে বসলাম। মুখে একটা ইন্নোসেন্ট ভাব ফুটিয়ে তুললাম। মনে মনে ভাবলাম। তোমার দরকার হলে তুমি এগিয়ে এস, আমি রাজি আছি, যদি তুমি সিগনাল দাও আমিও এগুবো। উনি বসেই ছিলেন টেবিল এ, আমি ই একটু দেরী করে ঢুকলাম পড়ার ঘরে। আমাকে জিজ্ঞেস করলো মা বাবা কোথায়? শিলিগুড়িতে। ও আচ্ছা। নাও আগের দিন এর টাস্ক গুলো বের করো। আমি বাধ্য ছাত্রীর মতো আগের দিনের টাস্ক গুলো বের করলাম। সব ই সেদিন যেরকম ছিল সেরকমই রয়ে গেছে। নতুন করে একটা আঁচরও কাটিনি। কে জানে কি দেখলেন। উনি খাতা গুলো একপাশে সরিয়ে রেখে দিলেন। বললেন ছাড়, পুরনো প্রবলেম গুলোই revise কর। আমি শুরু করে দিলাম। দুএকটা আঁচর কেটে আর মাথায় কিছু ঢুকছিলনা। উনার মুখের দিকে মুখ তুলে তাকালাম, দেখি উনি জুলজুল করে আমার মাইএর খাঁজ দেখছেন। আর আমি তাকাতে দেখলাম, পায়ের ওপর আরেকটা পা তুলে দিয়ে বাড়াটা ঢাকার চেষ্টা করছেন। আমি উনার মুখের দিকে তাকিয়ে রইলাম। কোথাথেকে এত সাহস এলো জানিনা। কিন্তু তাকিয়ে রইলাম। উনি সেটা টের পেলেন। situation তা স্বাভাবিক করার জন্যে নানা রকম অবল তাবোল বলতে শুরু করলেন। তাতেও আমি অদ্ভুত ভাবে তাকিয়ে আছি দেখে উনি বললেন। তোমাকে দেখতে খুব মিষ্টি লাগছে। আমার চোখে মুখে তখন সেক্স উপছে পড়ছে। সেটা উনি ঠিক আন্দাজ করতে পেরেছেন, বুঝতে পেরেছেন আমি কি চাই। আমাকে বলল- এটা কি সম্ভব। আমি তোমার থেকে কত বড় বলোতো। আমি চুপ করে উনার দিকে তাকিয়ে রইলাম। কোনরকমে আমি মুখ খুললাম। বললাম আপনিও তো তাই চাইছেন। উনি একটু লজ্জাতেই পরে গেলেন। উনি এগুচ্ছেন না দেখে আমি desperate হয়ে উঠলাম। রাগের চোটে, আমি খাতাগুলো ছুড়ে ফেলে দিলাম টেবিল থেকে। উনি মাথা নিচু করে চুপ করে বসে রইলেন। আমিও চুপ করে বসে রইলাম। মিনিট খানেক এই ভাবে বসে থাকার পরে, উনি একটা হাত দিয়ে আমার হাত ধরলেন। আমার আঙ্গুলের মাঝে উনার আঙ্গুল ঢুকিয়ে দিয়ে আমার হাতের তালুতে চাপ দিতে লাগলেন। জীবনে প্রথম কোনো পুরুষ আমাকে এই ভাবে ধরল। আমি চোখ বন্ধ করে ফেললাম। দুচোখের কোন দিয়ে জল গড়িয়ে পড়ল। আমি চোখ বুজেই রইলাম। এবার সামনের দিকে টান অনুভব করলাম। উনি আমাকে টেনে নিয়ে উনার কোলের ওপর বসিয়ে দিলেন। আর এক হাত দিয়ে আমার পেটটা জড়িয়ে ধরলেন। আমার নিশ্বাস তখন হাপরের মতন পড়ছে। আমার ঘাড়ে উনি উনার মুখ গুজে দিলেন। উনার গরম নিশ্বাস এ আমি পাগল হয়ে যাচ্ছিলাম। তারপর পিটার ওপর থেকে হাত সরিয়ে, আমার মুখটা উনার দিকে ঘুরিয়ে দিলেন। আমার চোখ বোজা ছিল। টের পেলাম যে উনি আমার গড়িয়ে পরা চোখের জলে চুমু খেলেন, আর জিভের ডগা দিয়ে একটু চেটে নিলেন। তারপর আমার কপালে চুমু খেলেন, নাকে চুমু খেলেন, আমার ঠোটগুলো হাঁ হয়েই ছিল, উনি উনার ঠোট আমার ঠোটে ঢুকিয়ে deep kiss করতে সুরু করলেন।  টের পেলাম যে উনার হাত গুলো আমার শরীরের বিভিন্ন জায়গায় খেলে বেড়াচ্ছে। আসতে আসতে sweater এর ওপর দিয়ে একটা হাত আমার মাই ছুলো, আর আসতে আসতে চাপ দিতে লাগলেন। আমিও তখন উনার মতো করেই উনাকে কিস করছিলাম আমার জীবনের প্রথম পুরুষ কে। উনার শক্তিশালী শরীরের মধ্যে আমার পাতলা হালকা ছোট শরীরটা সেধিয়ে যেতে চাইছিল। এবার উনি sweater টা টেনে নামিয়ে হাতটা sweater এর ভিতরে ব্রা ভেদ করে ডাইরেক্ট আমার মাই গুলো কে কাপ করে ধরল। বুঝলাম যে উনার চাপ বাড়ছে মাইযের ওপরে। আমার উদম মাই গুলোর ওপর উনার পুরুষালি হাতগুলো শিল্পীর মতন টিপে যাচ্ছে। কখনো পুরো মাই গুলো মুচড়ে দিচ্ছেন তো কখনো tits গুলো তে আঙ্গুল দিয়ে সুরসুরি চলছে আমাকে পাগল করে দিছিল। প্রতিটা মুহূর্ত আগের থেকে যেন ভালো থেকে ভালো হয়ে উঠছিল। গুদে জলের স্রোত বয়ে চলেছে। মনে মনে ভাবলাম। ইশ চোদার সময় এত জল উনি দেখলে কি লজ্জায় না লাগবে। চোদার কথা ভাবতেই সারা শরীর কেপে উঠলো, উনাকে খামচে ধরলাম। ঠোটে কামড়ে দিলাম, এক হাত দিয়ে আমার মাই এর ওপর খেলা করা উনার হাতটা আরো মাই গুলো কে দলাই মলাই করার ইশারা দিলাম। আমার অবস্থা বুঝে উনি নির্দয়ের মতন আমার মাই টিপতে শুরু করলেন। আমার গুদের রস তখন আমার পেন্টি আর পান্ট ভেদ করে উনার পান্ট এও লেগে গেল। উনি এবার আমাকে বললেন, তোমাদের কোনো bedroom use করা যাবে? আমি মাথা নাড়িয়ে উনার হাত ধরে আমার বেডরুম এ নিয়ে এলাম। সেখানে উনি আমাকে কোমরে জড়িয়ে ধরে তুলে বিছানায় নিয়ে গেলেন। আমার মন এখন পুরুষ সঙ্গের জন্য পাগল। আমি উনার গলা জড়িয়ে উনাকে কিস করতে শুরু করলাম। আমি নিচে শুয়ে উনি ঝুকে আমার বডির দুধারে হাত দিয়ে সাপোর্ট দিয়ে আমাকে কিস করতে থাকলো। আমি পা দিয়ে উনার কোমর জড়িয়ে ঝুলে পরলাম, ঝোলা অবস্থাতেই আমি উনার বাড়ার জায়গায় আমার কোমর ঘষছিলাম। উনিও খুব উত্তেজিত হয়ে পরেছিল এতক্ষণ অনেক কন্ট্রোল করেছিল। এবার দেখলাম খেপা ষাঁড়এর মতো ঝাপিয়ে পড়ল আমার ওপর। sweater টা এক টানে ছিড়ে দিল। এমন ছিড়ল যে পুরো বডি থেকেই ওটা খুলে এলো। এক হাতে আমাকে তুলে পিঠের দিকে হাত নিয়ে আমার ব্রাটা খুলে দিল আর টেনে ছুড়ে ফেলে দিল। আমার ওপর ভাগে আর কোনো কাপড় ছিলনা। আমিও উনার sweater তা খুলতে চেষ্টা করলাম। শুয়ে থাকার দারুন অসুবিধে হচ্ছিল বলে উনি নিজেই খুলে ফেলে দিল উনারটা। ভিতরে একটা ব্লু কালার এর গোলগলা গেঞ্জি পরে ছিলেন। আমি সেটা খুলতে চাইলে উনি সেটাও খুলে দিলেন। আমি উনার বিশাল চওরা বুক দেখে অবাক হয়ে গেলাম। কি সুন্দর শরীর। যেন ছেনি হাতুড়ি দিয়ে কেটে বানানো মূর্তি। উনিও আমার ছোট শরির টা দেখছিলেন। এবার উনি আমি ঘাড়ে গলায় চুমু খেতে খেতে আসতে আসতে নিচে নামতে লাগলেন। এরপর আমাকে কাপিয়ে দিয়ে আমার মাইএ মুখ দিয়ে চাটতে শুরু করলেন। আমি উনার মাথাটা চেপে ধরলাম মাইযে। আমার চোখ উল্টে গেল। এত সুখ কোনো পুরুষ দিতে পারে ধারণা ছিলনা। কতক্ষণ আমার  মাই খেয়েছিল খেয়াল নেই, এরপর আমার আরো অবাক হওয়া বাকি ছিল। উনি মাই ছেড়ে আরো নিচে নেমে গেল। আমার নাভিতে জিভ দিয়ে চাটতে শুরু করলেন। আমি উত্তেজনায় কোমর তুলে তুলে দিছিলাম। এই রকম কিছুক্ষণ পরে উনি একটা হাত আমার পাছার তলায় দিয়ে দিল। আর আমার জিন্স এর ওপর দিয়েই আমার পাছাটা কচলাতে শুরু করলো। আবার নতুন ভালো লাগা। কিছুক্ষণ নাভি চেটে আমার দু পায়ের মাঝখানে ঠিক গুদের জায়গায়তে পান্ট এর ওপর দিয়েই কামর দিতে লাগলো। আমি তো পাগল হয়ে গেলাম। আর দেরী নাকরে উনি আমার পান্ট টা খুলতে শুরু করে দিল, হুক আর চেন টা খুলতে আমি কোমর টা তুলে দিলাম উনি পান্ট টা টান দিয়ে নিচে নামিয়ে নিল। আমার পরনে লাল একটা দামী লেস দেওয়া panty ছিল। সেটাও গুদের কাছটা ভিজে জবজব করছিল। উনি সেটা দেখে, রসের ওপরেই আঙ্গুল দিয়ে স্ট্রোক করলেন বেশ কযেক বার। তারপর এক ঝটকায় পান্টি টা টেনে নামিয়ে আমাকে পুরো উলঙ্গ করে দিল। আমার খুব লজ্জা লাগছিল যে আমার গুদ টা এত ভিজে আছে সেটা উনি দেখছেন বলে। আমি চোখ বুজে ফেললাম। এবার উনি আমাকে জিজ্ঞেস করলেন। এই তুমি কি virgin ? আমি মাথা নাড়িয়ে হাঁ বললাম। আমি তখন চোদাচুদির সুখ পাওয়ার জন্য পাগল হয়ে আছি। আমি ভাবলাম উনি আরো উত্সাহিত হবেন আমি ভার্জিন শুনে।হলো উল্টো টা। বললেন তাহলে আমরা intercourse করবনা। আমি চমকে উঠলাম। অবাক হয়ে তাকালাম। একটু বোঝার চেষ্টা কর please। তুমি ভার্জিন, আমি করলে তোমার খুব ব্যথা লাগবে সহ্য করতে পারবেনা। আমি বললাম না এত দূর এসে আমাকে ছেড়ে দেবেন না দয়া করে। উনি বললেন। দয়া করে বোঝো। এতে তোমার ক্ষতি হবে। married life ও হ্যাপি হবেনা। এর থেকে আমরা অন্য ভাবে এনজয় করি। তুমি definitely enjoy করবে। আমার বিশ্বাস তাই। এরপর আরো কিছুক্ষণ উনি আমাকে বোঝালেন। অগত্যা আমিও রাজি হলাম। (কিন্তু সেদিন আমার জোর করেই করা উচিত ছিল). আমি ভাবলাম উনি আর পান্ট খুলবেননা। আমার ধারণা ভুল প্রমান করে উনি, খাট থেকে নেমে, দেখলাম পান্টটা খুলতে সুরু করলেন। আমি একটু অবাক ই হলাম। চোদাচুদি যখন হবেনা তখন কি করবেন। আমার দিকে পিছন ঘুরে ছিলেন উনি। আসতে আসতে উনিও পুরো উলঙ্গ হয়ে গেলেন। আমি উনার সুগঠিত পাছাটা দেখছিলাম। মাসল এর মিশ্রনে এক দারুন শিল্প কলা উনার শরীর। এবার উনি ঘুরে দাড়ালেন যার জন্যে এতক্ষণ অপেক্ষ্যা সেই পুরুষাঙ্গ অর্থাত বাড়া আমার নজরে এলো। ওহ গড। এত বড় হয়? লাল টুকটুকে মাথাটা একটু চামড়ার ফাক দিয়ে উকি মারছে, আর ফর্সা দৃঢ় এই বাড়া। সবুজ শিরা উপশিরা পুরো গা জুড়ে খেলে গিয়ে এটাকে ভয়ংকর সুন্দর রূপ দিয়েছে। কেমন যেন হিংসে হলো সেই মুহুর্তে . ইশ এর তুলনায় তো আমার দেওয়ার কি আছে? উনি বিছানায় উঠে এলেন। অনভিজ্ঞ আমি অপেক্ষ্যা কি করছিলাম কি করতে হবে না জেনে। কিছুক্ষণ পরে বুঝলাম যে এটা কাউকে শিখতে হয়না। instinct ই আসল teacher সেই সব শিখিয়ে দেয়। উনি আমার ওপরে শুয়ে পড়লেন। আমার ঠোটে kiss করতে শুরু করলেন। বাড়াটা আমার পেটের ওপর চেপে শুয়ে ছিল। গরম বাড়াটা আমার পেট ছুতেই আমার সারা শরীরে শিহরণ খেলে গেল। আমার মনে হলো ওটা তির তির করে কাপছে। একটু রস ও বেরিয়ে আমার পেটের ওপর পড়ছে। স্যার আমার পেটে বাড়াটা ঘসতে লাগলো। বাড়াটার রসে আমার পেট টা পিছলা হয়ে গেছিল। দারুন লাগছিল ঘষা খেতে। কিন্তু নারী শরীর অন্য কিছু চায়। ভালো লাগলেও মনে হচ্ছিল যে এটা ঠিক খেলা হচ্ছেনা। আমি দুপা আর দুহাত দিয়ে স্যার এর গলা আর কোমর জড়িয়ে ধরলাম। স্যার কে টেনে আমার শরীরের সাথে মিলিয়ে দিতে চাইছিলাম। দুপা ফাক করাতে আমার গুদ টা বেশ হা হয়ে গেছিল। ঠান্ডা হাওয়া গুদে লেগে আমি আরো উত্তেজিত হয়ে পরলাম। স্যার ওই অবস্থাতেই আমার গুদের কাছে হাত নিয়ে গেল। উমাগো দুটো আঙ্গুল গেথে দিল। আহ আহ কি আরাম লাগছে। মাগো কি সুখ। উরি বাবা ঢোকাচ্ছে আর বের করছে। আহ এই ভাবেই ছেলে মেয়েরা চোদাচুদি করে। আহ আহ। আরো ঢোকাও আরো ঢোকাও মনে মনে বলি স্যার কে। কিন্তু একটু ঢুকিয়েই উনি খেলে যাচ্ছেন। একই থেমে গেল কেন বের করে আনলো যে। এমা চ্ছি। ইশ নিজের আঙ্গুল গুলো চাটছেন যে এ বাবা আমার গুদের রস আঙ্গুল থেকে চেটে খাচ্ছেন। নিচে নেমে যাচ্ছেন . নাভিতে চুমু খাচ্ছেন। আহ কি ভালো লাগছে। ইশ আমার গুদ টাও betray করছে এত জল বেরোচ্ছে যে পাগল হয়ে যাব। ওমা একি একি, আহ কি সুরসুর করছে থাই গুলো চাটছেন যে। ওরে বাবারে। এত গুদের দিকে আসছে। গুদ্টাও চাটবে নাকি? উই মা। মাগো ঘেন্না ইশ, বাবা গুদের ফুটোয় জিভ ঢুকিয়ে দিয়েছে ওহ মাগো কি সুখ লাগছে। ইশ এত নোংরা জায়গায় মুখ দিলে কি সুখ রে বাবা। আমি পাগল হয়ে যাচ্ছি। ইশ আমার রস গুলো সব চেটেচেটে খাচ্ছেন। ও মাগো। আহ এত সুরসুরি লাগছে, গুদের বাইরে মটর দানা টাকে কেমন কামড়াচ্ছে ওরে বাবারে। আহ আহ চামড়া গুলো পুরো মুখের ভিতর নিয়ে chicklet এর মতন চেবাচ্ছেন . মাগো এত সুখ। আজ আমার নারী হওয়া সার্থক। আমার পাদুটো ঘরে তুলে নিল। আমার কোমরটা বিছানা থেকে অনেক উচুতে এখন। গুদ্টাকে আমার কোমর ধরে চাগিয়ে প্রায় মুখের কাছে নিয়ে গেছেন। আবার গুদে জিভ ঢুকিয়ে দিল . বাবা কেমন ঘোরাচ্ছে জিভটা গুদের ভিতরে। ওরে বাবা আমাকে পুরো টা তুলে নিল যে তুলে নিয়ে ঝুলিয়ে দিল। উল্টো করে ঝুলিয়ে দিল যে। কি করবে রে বাবা। আমার পাগুলো ওনার কাধের ওপর দিয়ে দিয়ে দিল। গুদ টা উনার মুখের সাথে সেট হয়ে আছে। পা দুটো উল্টো দিকে বেরিয়ে আছে। আমার মাথা নিচের দিকে ঝুলছে। কি হচ্ছে বোঝার চেষ্টা করছি। আহ গুদ চোষার নতুন পোজ।ওমা, উনার বাড়াটা আমার মুখের সামনে ফুসছে? চুসব? একটু কিন্তু কিন্তু লাগছে। ঘেন্নাও লাগছে। কিন্তু খুব ইচ্ছে করছে ওটা নিয়ে খেলি। হাত দিয়ে ধরলাম ওটা। বাবা এক হাতে ধরা যায়না। এত মোটা। ইশ কি সুন্দর ছালটা গুটিয়ে যাচ্ছে। বাহ দারুন তো। মাথাটা বেশ বড়। ইশ বাবা, এত বড়টা গুদে ঢোকে কি করে? কেমন একটা damp গন্ধ বেরোচ্ছে। কিন্তু এই মুহুর্তে সব থেকে ভালো লাগছে গন্ধটা। একটু গন্ধ শুকব ? ইশ যদি বাজে ভাবেন উনি? ধুর ছারত। মন যা চাই কর। আঃ কি দারুন সেক্সি aroma. হাতের মধ্যে লাফাচ্ছে? কি ভালো লাগছে এটা ধরতে। সোনামনা আমার ছোট্ট একটা প্রাণী যেন। আদর করতে ইচ্ছে করছে। এই তোকে চুমু খাই সোনাটা। উম্ম্ম্মহ। এই লাফাছিস কেনরে। শয়তানটা। কামড়ে দেব কিন্তু। উমম নোনতা নোনতা লাল বের করছিস? দেখ কেমন লাগে? কিরে ভালো লাগলো কামর? লাফানো থামাবি না আরো জোরে কামরাব? আমার সোনাটা, এই তোকে চুমু খাই। উফ এত বড় ঠিক করে চুমুও খেতে পারছিনা। ওমা স্যার যে নামিয়ে দিল। বিছানায় আবার শুইয়ে দিল যে। যাহ তোকে আদর করা হলো না। ওহ স্যার শুয়ে পড়ল তো? আমি কি করি এখন। ওমা আবার নতুন পোজ। আমাকে মুখের ওপর বসিয়ে দিল স্যার। ওহ আবার গুদ চাটছে। বাবা গুদ চাটতে লোকটা কি ভালবাসে রে। মমম আহ আহ। এই তো তোকে পেয়েছি। আয় এবার তোকে আদর করি। 
যাচ্ছে। বাহ দারুন তো। মাথাটা বেশ বড়। ইশ বাবা, এত বড়টা গুদে ঢোকে কি করে? কেমন একটা damp গন্ধ বেরোচ্ছে। কিন্তু এই মুহুর্তে সব থেকে ভালো লাগছে গন্ধটা। একটু গন্ধ শুকব ? ইশ যদি বাজে ভাবেন উনি? ধুর ছারত। মন যা চাই কর। আঃ কি দারুন সেক্সি aroma. হাতের মধ্যে লাফাচ্ছে? কি ভালো লাগছে এটা ধরতে। সোনামনা আমার ছোট্ট একটা প্রাণী যেন। আদর করতে ইচ্ছে করছে। এই তোকে চুমু খাই সোনাটা। উম্ম্ম্মহ। এই লাফাছিস কেনরে। শয়তানটা। কামড়ে দেব কিন্তু। উমম নোনতা নোনতা লাল বের করছিস? দেখ কেমন লাগে? কিরে ভালো লাগলো কামর? লাফানো থামাবি না আরো জোরে কামরাব? আমার সোনাটা, এই তোকে চুমু খাই। উফ এত বড় ঠিক করে চুমুও খেতে পারছিনা। ওমা স্যার যে নামিয়ে দিল। বিছানায় আবার শুইয়ে দিল যে। যাহ তোকে আদর করা হলো না। ওহ স্যার শুয়ে পড়ল তো? আমি কি করি এখন। ওমা আবার নতুন পোজ। আমাকে মুখের ওপর বসিয়ে দিল স্যার। ওহ আবার গুদ চাটছে। বাবা গুদ চাটতে লোকটা কি ভালবাসে রে। মমম আহ আহ। এই তো তোকে পেয়েছি। আয় এবার তোকে আদর করি। এই মুখের ভেতর কি নোনতা নোনতা বেরোচ্ছে? তোর্ ও ভালই জল বেরোচ্ছে আমার মতই। মমমমমম বাবা দাম বন্ধ হয়ে যাচ্ছে তোকে মুখে নিয়ে। ইচ্ছে করছে সারাদিন তোকে নিয়ে আদর করি। আহ আঃ স্যার কি করছেন ইশ, এ বাবা, এমা আমার পোঁদের গন্ধ শুকছে! ওমা পটির গন্ধ থাকে তো? আহ আহ নাক তা ঢুকিয়ে দিছে পোঁদে। ইশ কি লোক রে বাবা। মমমমম ভালো লাগছে বেশ, জানতাম নাতো ওখানেও আরাম হয়! ইশ মা গো। পাগল হয়ে যাচ্ছি। যা পারে করুক। আমি তোর্ সাথে খেলি। আয় আমার মুখের ভিতরে। তোর্ কোনো taste নেই কেন? সুধু জলটা যা নোনতা নোনতা। ওহ দেখ স্যার তোর্ ওপরে আমার মাথাটা চেপে ধরেছে। আর ঢুকবেনা রে? তুই এত healthy. আর ঢোকানো যাবেনা মুখে। দম আটকে যাচ্ছে। ইশ এ মাগো। স্যার টা এত নোংরা। এ বাবা ঘেন্না নেই নাকি? ইসহ আঃ পোঁদের ফুটোটা icecream এর মতো চাটছে। উই কি অসভ্য। পোঁদে জিভ ঢুকিয়ে দিল। আহ আহ মাগো। আমার গুদ ভেসে গেল। আহ মাগো আর পারছিনা। আঘঃ আঘঃ। মাগো তোর্ কি হলো এদিকে। ওহ মুখ ভর্তি করে দিলি তো। yak. আমার মুখেই বমি করে দিলি। মাগো কি বিস্বাদ। ইহ। দ্বারা থুতুটা ফেলে নি।পুরো যেন সুজির পায়েস। ইশ তোর্ সারা গায়ে সাদা সাদা লেগে আছে দে চেটে পরিষ্কার করে দি। স্যার এর বাড়া টা আমি চেটে পরিষ্কার করে দিলাম। কিছুক্ষণ আরো স্যার এর বুকে শুয়ে রইলাম। তারপর স্যার ডেকে বলল এবার উনি যাবেন। তার আগে আমি যেন ড্রেস করে নি। আমি টয়লেট এ গিয়ে ক্লিন হয়ে। নতুন একটা ড্রেস পরে নিলাম। স্যার ও ততক্ষণে dress করে নিয়েছেন। যাওয়ার আগে আবার আমাকে kiss করলেন। ।

Comments

Popular posts from this blog

বিধবা নানিকে ভোগ করা

মেয়ের কষ্ট সইতে না পেরে শাশুড়ি নিজেই গুদমারা দিল

ভাবির সাথে পরকীয়া