বউদির ভালবাসা 4

বউদি আমার আর রিয়ার প্রেম সাধারন ভাবেই চলছিল। আমাদের সম্পর্কটা এরকম ছিল যে আমার দুই স্ত্রী। বউদি আর রিয়া। কিন্তু আমি তখন জানতাম না যে বউদি আর রিয়া আমাকে আরও একটা গুদ পাওয়ার ব্যাবস্থা করে দেবে।
একদিন রাতে বউদি আমাকে ফোন করে বলল,
বউদিঃ রবিবার, আমার মায়ের জন্মদিন। আমি কেকের অর্ডার দিয়েছি। তুই আর রিয়া গিয়ে বিকেলে কেক টা নিয়ে আসবি।
আমি যথারীতি চলে গেলাম। রিয়া কে ওর বাড়ি থেকে আমার বাইকে তুলে নিয়ে আমরা সোজা গেলাম কেক আনতে।
বাইকে যেতে যেতে রিয়া আমার পিঠে নিজের মাই গুলো চাপছিল।
রিয়াঃ আজ তো মায়ের জন্মদিন, তা আজ আমাকে চুদবেনা?


আমিঃ তোমার মায়ের জন্মদিন, তা তোমাকে কেন চুদব? হিসাব মত তোমার মা কে চোদা উচিত।
রিয়াঃ ছিঃ! কি সব নোংরা কথা বল। দুটো বোনকেই তো খেলে এবার আমার মা কেও চাও? হারামি একটা।
আমিঃ আমি চাই না। কিন্তু দু বোনকে খাওয়ার পর ভাবলাম, ম ও নিশ্চয়ই মেয়েদের মতই রসাল হবে।
রিয়াঃ হারামি একটা, জানতাম না তুমি এত অসভ্য।
আমরা কেক এর দোকানে গেলাম। কেক নিয়ে রিয়া কে বাইকে করে নিয়ে সোজা এলাম ওদের বাড়িতে।
বাড়িতে শুধু মাত্র আমরা চার জন। মানে, আমি, বউদি, রিয়া আর ওর মা।
আমিঃ তোমার জন্মদিন তা দাদা আসবেনা?
কাকিমাঃ না, জামাইকে তো বলিনি, শুধু তোমাকেই বলেছে।
আমি একটু অবাক হলাম বটে, নিজের মেয়ের জামাইকে জন্মদিনে না বলে তার কাকাত ভাইকে নিমন্ত্রণ করল। ব্যাপার তা ঠিক হজম হয়ার মত না। যাই হোক আমার কি।
আমরা কেক কাটলাম। সবাই হ্যাপি বার্থডে বলতে বলতে তালি বাজালাম। সবাই সবাইকে কেক খাওয়ালাম।
বউদি আমাকে বললঃ মা এর জন্য কি গিফট এনেছ?
আমিঃ এইরে, তুমি এত শর্ট টাইমের মধ্যে আমাকে খবর দিলে আমি কিছু কিন্তেই পারিনি।
বউদিঃ তা বললে হবে? আমার মা এর বার্থডে আর তুমি কিছু দেবেনা মা কে? এটা কেমন কথা হল?
কথা শুনে মনে হচ্ছিল যেন আমিই উনার মেয়ের জামাই।
রিয়াঃ একটা গিফট আছে ওর কাছে, ও রাস্তায় আমাকে বলেছে যে মাকে দিতে চায়।
আমি রিয়া কে ইশারা করে বললাম, চুপ করতে।
রিয়াঃ চুপ কেন করব? তুমি তো আমাকে বাইকে বললে যে তুমি মাকে দিতে চাও।
কাকিমাঃ কি দেবে আমাকে শুনি একটু?
আমিঃ না না কিছুনা, আমরা তো মজা করছিলাম, ও সেটাকে নিয়ে এখন ইয়ারকি মারছে।
কাকিমাঃ তা কি মজা করছিলে সেটাই না হয় বল, আমি শুনি।
আমিঃ না না কিছুনা, আমি বাড়ি গেলাম।
রিয়া আমার হাত ধরে আমাকে আটকে দিল। তারপর বলে উঠল,
রিয়াঃ জান মা, ও বলেছে আজ তোমার বার্থডে তাই আজ ও তোমাকে ঢোকাবে।
কাকিমাঃ কি? কি ঢোকাবে? কি বলছিস এসব বাজে কথা?
রিয়াঃ সত্যি বলছি, আমি বাইকে ওকে বললাম, আজ মার জন্মদিন তাই আজ আমাকে ঢোকাবে, কিন্তু ও বলে তোমার মার জন্মদিন তো তোমাকে কেন ঢোকাব? তোমার মাকে ঢোকাব।
বউদি পাশে দারিয়ে দারিয়ে এসব শুনছিল আর মুচকি হাসছিল। আমি বুঝে গেছি, আজ দু মেয়ের আর মায়ের ফন্দি আছে আমাকে দিয়ে চোদানোর।
আমি লজ্জা পাওয়ার ভান করে চুপ করে দারিয়ে রইলাম।
কাকিমা আমাকে দেখে হাসতে লাগল।বলল,
কাকিমাঃ সত্যি, যাই দেয়ার হোক ও আমাকেই দেবে, আমার জন্মদিন আজ, তোকে কেন দেবে?
বউদি আমার কাছে এসে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে নিজের মাইগুল আমার পিঠে চাপতে লাগল আর বলল,
বউদিঃ আমার সোনা দেওর তা শখ করেছে যখন ওকে একটু ঢোকাতে দাও না, কি আর হবে?
এবার বলি কে কি পরেছিল। বউদি বাড়িতেই ছিল। সে একটা হট প্যান্ট আর টপ করেছিল, কিন্তু ভিতরে ব্রা নেই।
রিয়া আমার সাথে বাইরে গেছে টাই সে জিন্স আর টপ পরে আছে।
কাকিমা, ফর্সা বর্ণ, একটা স্লিভলেস নাইটি পরা, তবে ভিতরে ব্রা ছিলনা। উনার শরীর খুব একটা মোটা নয়। ৩৪ সাইজের ব্রা পরে। পেটে একটু মাংস আছে, তবে বেশি পেট মোটা নয়। মাই গুলো পুরো ঝুলে গেছে।
আমিঃ কি যে বল না বউদি এসব উলট পাল্টা কথা।
বউদিঃ লজ্জা পেয়না। তুমি তো জানই নে মা জানে আমরা দু বোন ই তোমার ঠাপানি খেয়েছি। মা তুমি নিজের মুখে বল, তাহলে ওর লজ্জা ভাংবে।
কাকিমাঃ শখ করেছ যখন একবার ঢোকাও না, কিছু হবেনা।
আমার শুনেই বাড়া প্যান্ট ফেটে বেরিয়ে আসার জোগার। কি পরিবার মাইরি? মা মেয়ে সব চোদন খোঁড়। বউদি আমার বাড়ায় হাত বোলাতে বোলাতে বলল
“ধরে দেখ মা, কি শক্ত, প্যান্টের ভিতর থেকেও ধরে বোঝা যাচ্ছে।
রিয়াঃ আমি লজ্জা ভাঙ্গাচ্ছি। বলেই, ও নিজের জিন্স, টপ, ব্রা, প্যানটি সব খুলে সবার আগে ল্যাঙট হয়ে আমাকে এসে কিসস করতে লাগল। আমি ওকে ধরে কোলে তুলে নিয়ে ওর পাছার দাবনা গুলো টিপতে লাগলাম, আর কিসস করতে লাগলাম।
কাকিমা বেশ গরম হয়ে গেছিল, সে রিয়া কে টেনে নামিয়ে দিয়ে বলল,
“জন্মদিন আমার চুদবো আমি, তুই সর”।
রিয়া সরে গেল।
বউদিঃ ঠিক, আজ তুই শুধু মা কেই চোদ, আয় রিয়া আমরা দু বোন মজা করি।
বলে, বউদি ও টপ আর প্যান্ট খুলে ল্যাঙট হয়ে গিয়ে বিছানায় বসল। রিয়া দিয়ে দিদির মুখে গুদ রেখে দুজনেই 69 করতে শুরু করে দিল।
কাকিমাঃ এরকম করবে নাকি আমার সাথেও?
আমিঃ হ্যা।
কাকিমাঃ তাহলে আর দেরি কেন? আমাকেও নিজের হাতে ল্যাঙট করে দাও।
আমি কাকিমার নাইটি খুলে দিলাম।
ভিতরে কিছুই পরেনি। পুরো সেভ করা গুদ, দেখে মনে হচ্ছিল আজই করেছে আমার চোদন খাবে বলে।
তারপর নিজের আমার শার্ট আর প্যান্ট খুলে আমাকে ল্যাঙট করে দিল।
আমরাও বিছানার আর এক পাশে শুয়ে পরলাম। কাকিমা আমার মুখে গুদ ঠেকিয়ে ঘষতে লাগল।
আর আমার বাড়া টা চুষতে শুরু করল।
কাকিমাঃ উফফ কি শান্তি, আজ কত দিন পরে একটা বাড়া পেলাম। ভুলেই গেছিলাম কেমন লাগে চোদন খেতে। বলতে বলতেই আমার মাল বার করে দিল।সব মাল চেটে খেয়ে নিয়ে উঠে বসল।
আমার মাল পরলেও আমি তখনও ঠাণ্ডা হইনি।
কাকিমাঃ দারাও হিসু করে আসি।
বলে চলে গেল হিসু করতে।
এসে আমাকে বলল,
কাকিমাঃ তুমি আমার গুদ এরকম ভাবেই চুদবে? নাকি সাবান দিয়ে গুদ তা ধুয়ে নেবে একবার?
আমিঃ হিসু করলে যখন একবার ধুয়ে নাও।
কাকিমাঃ এস, এসে আমার গুদ ধুয়ে দাও তাহলে।
মা তো মেয়েদের থেকেও ওস্তাদ।
আমি বাথরুমে গিয়ে গুদে সাবান মাখিয়ে ধুতে লাগলাম।
কাকিমাঃ কি যে আরাম লাগে যখন কোন ছেলে গুদে আঙ্গুল ঢোকায়।
ধোয়া হয়ে যেতেই কাকিমা, আমার বাড়া তা ধরে আমাকে ঘরে এনে বিছানায় শোয়াল।
তারপর আবার আমার বাড়াটা চুষে দার করাল।
এবার উঠে গিয়ে বিছানার নিচে থেকে কনডম এর প্যাকেট বার করে, আমার বাড়ায় পরিয়ে দিয়ে, নিজের গুদ তা ঢোকাল।
কাকিমাঃ অনেক দিন জোয়ান বাড়া পাইনা, আজ আমি মন ভরে আগে চূদবো
বউদি আর রিয়া পা ফাক করে বশে দুজনের গুদ ঘসাঘসি করছিল।
ওরা দুজনে “আহ…আহ…আহ…” আওয়াজে পুরো ঘর ভরিয়ে দিয়েছিল।
কাকিও এবার আওয়াজ করা শুরু করে দিয়েছিল।
কি দৃশ্য, মা ও তার দুই মেয়ে এক খাটে পরপুরুষ দিয়ে চোদাচ্ছিল।
কাকিমা আমার ওপর বসে ঠাপ মারতে লাগল। আমি কাকিমার পাছা তা ধরে নাড়াতে লাগলাম।
তবে বেশীক্ষণ পারলনা। মাল ছেরেই আমার ওপর শুয়ে পরল।
আমি তখন গরম, টাই আমি কাকিমাকে শুইয়ে দিয়ে তার পা ফাক করে গুদের ভিতরে আমার বাড়া টা ভরে দিলাম। কাকিমা পা ফাক করে কেলিয়ে পরে রইল। আমিও মনের সুখে চূদতে শুরু করলাম।
বেশ কিছুক্ষণ চোদার পর আমি মাল ফেলে দিলাম কনডমের ভিতরেই।
আমরা চারজনেই ক্লান্ত হয়ে বিছানায় শুয়ে রইলাম।
কাকিমা বললঃ রিয়ার মুখে তোমার গুদ চাটার কথা শুনে আর থাকতে পারিনি, তাই ওদের বললাম, একটু আমাকেও ঠাণ্ডা করার ব্যাবস্থা কর।
বউদিঃ কি, আজ খুশী তো?
কাকিমাঃ জীবনের সেরা জন্মদিনের উপহার পেলাম। মরার আগে পর্যন্ত ভুলব না আমি।
আমিঃ আমি রিয়া কে বিয়ে করতে চাই, তাহলে আমি তোমাদের ৩ জনকেই মন ভরে চুদতে পারব সারা জীবন ধরে।
কাকিমাঃ বাড়িতে কথা বল, আমি তো রাজি, এমন জামাই পাওয়া ও তো ভাগ্যের ব্যাপার যে শাশুড়ি কে চূদবে। বড় জামাই তো কোন কাজেরই না। ছোট জামাইটা ওঁই কষ্ট ভোলাবে আমার মেয়ে দুটোর।
সেদিন ফিরে আমি আমার বাড়িতে বললাম, যে আমার রিয়াকে পছন্দ। প্রথমে সব আপত্তি করলেও পরে সবাই রাজি হয়ে গেছিল।

Comments

Popular posts from this blog

বিধবা নানিকে ভোগ করা

মেয়ের কষ্ট সইতে না পেরে শাশুড়ি নিজেই গুদমারা দিল

ভাবির সাথে পরকীয়া