ফাওজিয়া আপুকে চোদা


আমার নাম শরিফআমি এখন কলেজে পরিআমার নাম এর উপর যেয়েন নাআমি ছোট বেলা থেকেই sex পাগলআমাদের বাসায় আমি,মা,আমার ছোট ভাই আর আমার এক আপু থাকতোউনি আমার আপন আপু ছিল নাউনি আমার আব্বুর ছোট বোনের মেয়েউনার বাবা ছোটকালেই মারা যানতো তারা ৩বোন ছিল বলে ফুফুর পক্ষে তাদের সবাইকে একা বড় করা সম্ভব ছিল নাতাই প্রথমে উনি চাচার বাসায় থাকতকিন্তু পরে আমাদের বাসায় চলে আসেতার নামে ফাওজিয়াঘটনা তাকে নিয়েইআমার বাবা সরকারি চাকরি করতোতার ডাকার বাইরে posting হয়ে ছিলোতিনি সপ্তায় দিন এসে বাসায় থাকতেনআমাদের শোবার ঘর ২তা ঘরে আমার মা আর ছোট ভাই এবং অন্য ঘরে আমি আর আমার আপু থাকতামআমি আর আমার আপু বিছানাতেই থাকতামকারণ আমি তখনো ছোট ছিলামআমি তখন ফোরে পরতামতখন তার ১৬বছর ছিলআমি সব সময় আপুর আগে ঘুমিয়ে যেতামআপু আমার পরে ঘুমাতোকিন্তু আমার আগে ঘুম থেকে উঠত১রাতে আমার ঘুম ভেঙ্গে যায়



তো আমি আবার ঘুমাতে চেষ্টা করিকিন্তু আমার ঘুম আসে নাতো আমি আপুর দিকে তাকাইদেখি আপু পাতলা ১তা হাত কাটা জামা পরে আসেকিন্তু আপু এমন কোন জামা সকালে পরে নাজানি না কেনতখন আপুকে দেখতে খুবি ভালো লাগচিলআমি আপুকে দেখতে দেখতে ঘুমিয়ে যাইকিন্তু কয়েক দিন পর এভাবে শুধু দেখতে ভালো লাগত নামন জেনো আরো কিছু চেতকিন্ত কি তা বুঝতাম নাকারণ আমি আগেই বলেছি যে আমি তখন sex জিনিসটা কি তা বুঝতাম নাএর পর থেকে রাতে প্রায় ঘুম ভাঙ্গত এবং আমি তখন আপুকে দেখতাম১রাতে আমার ঘুম ভেঙ্গে গেলে আমি যথারীতি আপুর দিকে তাকালামতাকিয়ে তো আমি আশ্চর্য হয়ে গেলামআমি নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম নাআমি দেখলাম আপুর ১হাতা ঘুমের মদ্দে কাঁধ থেকে নেমে গেছে এবং আপুর ১টা দুধ বের হয়ে আচেআমি তো প্রথমে অবাক হয়ে গেলামপরে তো আমি মহা খুশিআমি যেন নেশার মধ্যে ছিলাম নজরে আপুর দুধের দিকে তাকিয়ে থাকলামকম হলেও ৩৪ size এর দুধ ছিলকতক্ষণ দেখার পর আমার আপুর দুধ ধরতে মন চাইলোকিন্তু প্রচণ্ড ভয় কর চিলকারণ আপু যদি জেগে যায় আর আম্মুকে বলে দেয় তাহলে আম্মু তো আমাকে মেরেই ফেলবেতো কিছুক্ষণ এভাবে যাবার পর ভাবলাম যে আজকে ধরতেই হবেকারণ যদি আর কখনো সুযোগ না পাইপ্রথমে ভাবলাম আসতে ডাক দিয়ে দেখবো যে ঘুম পাতলা নাকিপরে ভাবলাম ডাক দিলে আম্মুর ঘুমো ভেঙ্গে যেতে পারেআর আপু উথে গেলে আমার আর ধরা হবে নাতো আমি প্রথমে উলটা পাশে ফিরলামতারপর আবার আপুর দিকে ফিরতে গিয়ে এমন ভাবে আপুর দুধের উপর হাত রাখলাম যেন ঘুমের ঘোড়ে পড়েছেদেখলাম আপুর কোন নড়াচড়া নেইএভাবে ১০ মিনিট গেলতারপর আস্তে আস্তে আপুর দুধ টিপতে লাগলামমেয়েদের দুধযে এতো নরম হয় তা আগে আমার জানা ছিল নাএভাবে আর ১০ মিনিট গেলমন তখন টিপাটিপিতে সন্তুষ্ট নয়মন চাচ্ছিল দুধ গুলো চুস্তেকিন্তু ভয় লাগচিলআমি করলাম কি আপুর দুধে একটু জোরে টিপ দিলামদেখি তবু নড়ছে নাবলে রাখা ভালো যে আপু ঘুমের গাধাঘুমের সময় তাকে মেরে ফেললেও তার খবর থাকবে নাতো তখন সাহস গেলো বেরেআস্তে করে আপুর ১টা দুধ মুখে নিয়ে চুষা শুরু করলামপ্রথম বার চুস্তেই আপু নরে উথলআমি ভয়ে তাড়াতাড়ি উলটা পাশে ফিরে শুয়ে পরলাম এবং এক সময় ঘুমিয়ে গেলামসকালে যখন উঠলাম ততোক্ষণে আপু ঘুম থেকে উঠে আম্মুকে কাজে সাহায্য করতে চলে গেছে এবং সব কিছু স্বাভাবিকতবু আমার ভয় কর ছিলোকিন্তু কিছুক্ষণ পর বুঝলাম যে রাতের ঘটনা সম্পর্কে তিনি কিছু জানেন নাতো এরপর আরো অনেক বার রাতে ঘুম ভেঙ্গেছে কিন্তু আপুর দুধ দেখা আর হয়নিএভাবে বছর চলে যায়তখন আমি সেভেনে পরিস্কুলে বন্ধুরা sex নিয়ে কথা বলত আমি শুধু শুনতামকিন্তু ভালো মতো বুঝতাম নাএকদিন গোছল করার সময় নুনু হাতাতে হাতাতে এক সময় মজা লাগা স্টার্ট করে এবং এক সময় পিছলা কিছু একটা বার হয়প্রথমে ভাবতাম ঐটা পেশাব ছিলকিন্তু পরে জানলাম যে ঐটা আমার মাল ছিলতারপর থেকে প্রতিদিন ঐভাবে নুনু মালিশ করতামপরে জানলাম যে ঐটাকে খেঁচা বলেততো দিনে রাতের ঘটনা ভুলে গেছিতবে একদিন আপু যখন নিচ থেকে ১তা কাগজ উঠাতে গেলো তখন জামার ফাঁক দিয়ে তার দুধের অর্ধেকটা দেখার পর আমার সেই ঘটনা মনে পরলআমি পাগল হয়ে গেলাম তখন আপুর দুধ দেখার জন্যঅনেক ভেবে আপুর দুধ দেখার ১টা রাস্তা পেলামপরের দিন আপু আমার ভাইকে স্কুল থেকে আনতে গেলে আমি গোছলখানার দরজায় খুঁজে ২টা সিদ্র বার করলামকিন্তু ওগুলো বেশি ছোট ছিলছুরি এনে গুঁতিয়ে ওগুলোকে মোটামুটি বড় বানালাম যাতে ওগুলো বুঝা না জায়কিন্তু চোখ লাগালে যাতে ভিতরের সব দেখা যায়এর পর থেকে আমাকে আর পায়কেপ্রতিদিন গোছল করার সময় আপুকে দেখতামকি যে মজা লাগতপ্রতিদিন আপুকে ভেবে ধন খেঁচা তো অভ্যাস পরিণীত হয়ে গেছিলআর অদিন ধরে আপু আমাদের বাসায় থাকায় আমি আপুর সাথে পুরাপুরি ফ্রি হয়ে গেছিলামআপুর সাথে আমি sex নিয়েও কথা বলতামঅনেকবার আপুকে আমাদের সম্পর্ক আরও গভীর করার ইঙ্গিত করেছিকিন্তু আপু কোন সাড়া দেয়নিএরপর আমি যখন সেভেন উঠলাম তখন আপু গ্রামের বাড়িতে ফিরে গেলএরপর আরও ১বছর চলে গেলআমি তখন এইট পরিআপু আমাদের বাসায় কয়েক দিনের জন্য বেড়াতে আসলোআপু তখন দেখতে আরও sexy হয়েছেএবার আমি সিদ্ধান্ত নিলাম যে এবার কিছু করতেই হবেরাতে সবাই ঘুমিয়ে গেলে আমি আর আপু গল্প করছিলামকথায় কথায় sex নিয়ে কথা উথলআমি আপুকে আরও ফ্রি করার জন্য ছোটকালে আপুর দুধ দেখার ঘটনাটা বললামকথাগুলো ছিল অনেকটা এরকম
আমি: আপু আপনাকে একটা কথা বলি?কিন্তু আগে প্রমিস করেন যে আপনি রাগ করতে পারবেন না এবং কাউকে বলতেও পারবেন না
ফাওজিয়া আপু: ঠিকাছে বলআমি কাউকে বলব না
আমি: ছোটো কালে আপনি যখন আমার সাথে ঘুমাতেন তখন একদিন আমি আপনার দুধ দেখেছিলাম(এতে নিজই বুঝছেন যে আমরা কতো ফ্রি ছিলাম)
ফাওজিয়া আপু: আপু প্রথমে অবাক হয়ে আমার দিকে তাকিয়ে থাকলেনএরপর বললেন যে কিভাবে?
আমি তখন পুর ঘটনাটা বললামকিন্তু দুধ ধরা চোষার কথা বললাম নাআপু কতক্ষণ চুপ থাকলতারপর জিজ্ঞাস করল যে আমি কথা আর কাউকে বলছি নাকি?আমি বললাম যে না আর কাউকে বলি নাইতখন তিনি বললেন যে এটা যেন আর কাউকে না বলিআমি বললাম যে তা নিয়ে আপনাকে ভাবতে হবে নাতারপর আমি আপুকে বললাম যে আপু আর একটা কথা বলিআপু বলল বলআমি তখন বললাম যে আপু আপনার দুধগুলো আর বার দেখাবেনআমার খুব দেখতে ইচ্ছা করছেকিন্তু তিনি রেগে গেলেনআমাকে কয়েকটা ধমক দিয়ে ঘুমাতে চলে গেলেনআমি মনে মনে বললাম যে মাগি তরে আমি খাইছিকালকে তর সব দাম তর ভোদা দিয়া না ভরলে আমার নাম পালটায় ফাল্মুপরের দিন আমি রাতে খাবারের পানিতে ঘুমের ওষুধ মিশিয়ে দেইআমি জগ থেকে পানি খাই নাবাকি সবাই খাউয়ার পর ঘুমাতে ছলে গেলোআপুও গেলোআমি সামান্য টাইম নিলাম যাতে সবার ঘুম গার হএ যায়তারপর আমি দেখে নিলাম যে আম্মু আর ছোট ভাই ঘুমিয়েছে নাকিদেখলাম সবাই ঘুমতারপর লাইট নিভিয়ে আমার ঘরে গেলামআপুকে দেখলাম গভীর ঘুমে আশ্চন্নআমি আস্তে করে আপুকে ঠেলা দিলামদেখি কিছুই বলে নাবুঝলাম যে ওষুধ কাজ করেছেআর আপুর ঘুম তো এভাবেই গাড়আমি প্রথমে আপুর গালে চুমা দিলামতারপর ঠোঁটে চুমা দিলামযদিও ঘুমের ওষুধ খাইয়েছি তবু আপুকে বেশি নড়াচড়া করাছ ছিলাম নাকারণ যদি ঘুম ভেঙ্গে যায় তাহলে সব কষ্ট পানিতে যাবেকতক্ষণ ঠোঁট চুষার পর আমার ২হাত দিয়ে জামার উপর দিয়ে আপুর দুধ টিপতে থাকলামপ্রথমে আস্তে আস্তে টিপলামপরে চাপ বাড়ালামকতক্ষণ টিপার পর মন আর জামার উপর দিয়ে দুধ টিপে মন ভর চিল নাআস্তে করে তখন আপুর জামা উপরে তুলতে থাকলামজামা খুলতে সামান্য বেগ পেতে হলজামা গলা পর্যন্ত উঠলামতখন সামান্য আলোয় আপুর টাইট ব্রার ভিতর থেকে যেন আপুর দুধ ২টা ফেটে বার হয়ে আসতে চায়ছেআমি আসতে করে আপুর ব্রাটা খুলে ফেললামআপুর দুধ গেলো যেন ছারা পেয়ে বাছলআমি দেরি না করে আপুর একটা দুধ মুখে ভরে নিলামমুখে ভরার সাথে সাথে আপুর শরীরটা কেঁপে উঠলআমি চেক করে নিলাম যে ঘুম ভাংল নাকিদেখলাম না ভাঙ্গে নাইতারপর পালা করে টা দুধ চুষলামইতোমধ্যে আমি আপুর পাজামার ফিতা খুলে তার ভোদায় হাত দিয়েছিভোদায় হাত দেবার সাথে সাথে আপু আবার সামান্য কেঁপে উঠে ছিলআপুর ভোদা পুরোটা রসে ভিজে গেছিলআমি আর দেরি করলাম না আমার বাড়া বের করে আমার ৬ইঞ্চি বাড়া আপুর ভোদায় সেট করলামঠাপ দেবার আগে মনে হল আপু জেগে চিল্লান দিতে পারেতাই আগে আপুর ঠোঁট আমার ঠোঁটের মধ্যে নিয়ে আর আপুর ২হাত আমার ২হাত দিয়ে ধরে,২পা কে আমার ২পা দিয়ে পেঁচিয়ে সব শক্তি দিয়ে মারলাম ১টা রাম ঢাপযা ভেবে ছিলামআপু জেগে উঠেআর ব্যথায় চিল্লান দিতে চেষ্টা করে যেহেতু ওইটা তার ১বার ছিলকিন্তু আমার ঠোঁটের ভিতর তার ঠোঁট থাকায় তিনি চিল্লান দিতে পারলেন নাতিনি আমার কাছ থেকে নিজেকে ছাড়াতে চেষ্টা করলেনকিন্তু আমি তাকে জর করে ধরে ঢাপ এর পর ঢাপ মেরে গেলামকিছুক্ষণ পর দেখি আপু আর নিজেকে ছাড়াতে চেষ্টা করছে নাবরং আপু তল ঢাপ দিচ্ছেবুঝলাম মাগি এতক্ষণে লাইনে এসেছেতখন আপুর ঠোঁট ছেরে আপুর ১টা দুধ চোষা শুরু করলামআর ১টা দুধ আমার ১হাত দিয়ে টিপতে থাকলামএক সময় আপু পাগলের মত আমাকে জড়িয়ে ধরলবুজলাম মাগির হয়ে এসেছেআমিও ঢাপের গতি আরও বাড়িয়ে দিলামএকটু পর মাগি জল খসালআমিও আরও কতক্ষণ ঢাপ মেরে মাল ছাড়লামতারপর ২জন কতক্ষণ ২জনকে জড়িয়ে ধরে শুয়ে থাকলামআমি ভেবে ছিলাম আপু রাগ করবেকিন্তু দেখি মাগি কিছু বলল না রাতে আপুকে আরও বার উলটিয়ে পালটিয়ে চুদেছিএরপর আপু আরও ২দিন ছিল দুই দিন মাগিকে চুদে অর ভোদা ব্যথা বানিয়ে দিয়ে ছিলামএরপর মাগি প্রায় আমার চোদা খেতে আসতআর আমিও চুদতামএরপর কয়েক মাস পর আপুর বিয়ে হয়ে যায়আপু তার স্বামীর সাথে গ্রামে চলে যায়এখন আমি ভার্সিটিতে পরিএর মধ্যে অনেক মেয়েকে চুদেছিকিন্তু আপুর মত ভোদা কারো ছিল নাআপুকে চুদে যে মজা পেয়েছিলাম তা এখনো কোন মেয়েকে চুদে পাইনি

Comments

  1. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete

  2. এই ওয়েব সাইডে রোয়েছে দশটি নগ্ন অবইদো যউন মিলনের ভিডিও চিএ




    ১ / রংপুরে বাবা মেয়ের যউন মিলনের ফলে মেয়ের পেটে বাবার বাচ্চা এবং তাদের পুলিশ গ্রেপতারের = ১টি vedio চিত্র প্রকাশ




    ২/নাইকা সাবনুর তার বয় ফ্রেন্ডের সাথে হোটেলে যউন মিলনের রিয়েল = ২টি vedio প্রকাশ




    ৩/ফুফুর সাথে ভাইপোর যউন মিলনের রিয়েল = ৫টি vedio চিত্র ।প্রকাশ




    ৪/ মা এবং ছেলের জউনো মিলনে বাবা বাধা দিলে বাবা হত্যার ঘটনা প্রকাশ। এবং মা ছেলের জউনো মিলনের =৩টি vedio।প্রকাশ



    ৫/দুলাভাই শালিকে জোর করে চুদে ভিডিও করে শালিকে বার বার চোদা দিতে বাধ্য করে = ৬টি vedio।প্রকাশ




    ৬/প্রাইবেট মাস্টারের সাথে মা মেয়র যউন মিলনের = ১টি vedio।প্রকাশ।




    ৭/বড় ভাইয়ের বউকে জোর করে চুদে ভিডিও জিম্মিকরে বার বার যউন মিলনের =৮টি vedio।প্রকাশ




    ৮/ ছোট বোনকে মামা বারি নেয়ার কথা বলে হোটেলে নিয়ে চোদারপর বোন মাকে বলে দিলে =২টি vedio প্রকাশ।




    ৯/ মামা তার ভাগ্নিকে থাইল্যান্ডের কথা বলে দেহ ব্যবসায়ে নিযুক্ত করে ।ভাগ্নি তার মামার নামে মামলা করলে মামা তার ভাগ্নির দেহ ব্যবসার = ১০টি vedio প্রকাশ ।




    ১০/মামাতো বোনকে বিয়ে করতে না পারায় মামিকে তিন বন্দু মিলে ধর্ষণ করে = ৪টি vedio প্রকাস।।

    ReplyDelete

Post a Comment

Are You Like This Post ?

Popular posts from this blog

বিধবা নানিকে ভোগ করা

মেয়ের কষ্ট সইতে না পেরে শাশুড়ি নিজেই গুদমারা দিল

ভাবির সাথে পরকীয়া