কুমারী



ছোটবেলা থেকে আমি সিনেমা নাটকে দেখেছি অল্প বয়সী মেয়েরা যখন বয়স্ক বর পায় তখন তাদের দুঃখের সীমা থাকে না। আমি ও আমার বান্ধবীরা সব সময় আশা করতাম আমাদের সবার জোয়ান মর্দ ছেলের সাথে বিয়ে হবে। সে আমাকে আদর সোহাগে ভরিয়ে তুলবে। বুড়ো বর কে চায়? আমার কিছু বান্ধবীরা প্রেম করে। কেউ কেউ আবার বাবা মার পছন্দের ছেলেকে বিয়ে করেছে। আমার এখনো বিয়ে হয়নি, আর প্রেম – সে কি আমার কখনো হবে।

আমার গায়ের রঙ কালো। খুব একটা সুন্দরী না হলেও আমার ফিগার পুরুষের কাছে বেশ আকর্ষনীয়। এই কালো মেয়েকে এখনো কেউ প্রেমের প্রস্তাব দেয়নি। আমি দেখতে একজন খুব শান্ত মেয়ে হলেও ভেতরে ভেতরে আমি খুব কামুকী একজন মেয়ে। আমার দেহের জ্বালা মেটানোর সৌভাগ্য এখনো হয়নি। প্রেম করলে হয়ত আমার প্রেমিকের কাছে নিজেকে সপে দিতাম। অপেক্ষা করতে লাগলাম কখন আমার সেই নাগর আমার জিবনে আসবে। হয়ত প্রেম করে আমাকে জয় করে নিবে। আর বিয়ে হলে তো কথাই নেই। আমি তার স্থায়ী সঙ্গিনী হয়ে যাব। অপেক্ষা আর অপেক্ষা। কালো মেয়ের বিয়ে দেওয়া একটু কস্ট, এটা আমি হাড়ে হাড়ে বুঝতে পারছি।

অবশেষে আমার অপেক্ষা শেষ হল। এল সেইদিন। এটাকে সুদিন বলব না দুর্দিন বলব কিছু বুঝতে পারছি না। সিনেমা নাটকে দেখেছি কিভাবে মেয়ের পরিবার অসহায় হয়ে তাদের অল্প বয়সী মেয়েকে বুড়ো একজন লোকের সঙ্গে বিয়ে দেয়। এরকম ঘটনা আমার জীবনে ঘটল। আমি সারা জীবন চেয়েছি আমার এই যৌবনকে একজন শক্ত সমর্থ পুরুষ ভোগ করুক। কিন্তু একি হল। আমার সমস্ত স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেল। আমার ভাবী আমার কাছে বলল এই বিয়ের প্রস্তাবের কথা। আমার বাবা এক প্রাইভেট কোম্পানীর কেরানী।

মা এর চিকিতসা ও বড় ভাইয়ের লেখা পড়ার জন্য বাবা ওই কোম্পানী থেকে অনেক টাকা লোন নিয়েছে। ভাইয়া একটা চাকুরী করে কিন্তু এত বড় লোনের টাকা ফেরত দিতে সে অক্ষম। লোন পরিশোধ করার একটাই উপায় আছে। আমাদের পৈত্রিক বাড়ি বিক্রয় করে দেওয়া। এতে আমাদের পরিবার রাস্তায় এসে দাঁড়াবে। কোম্পানির মালিক হাসান সাহেব বাবাকে বলেছে বাড়িটি তাকে লিখে দিতে। বাবার আর কোন উপায় নেই।

বড় ভাই ও ভাবী হাসান সাহেবের সঙ্গে কথা বলেছে। শেষ পর্যন্ত তারা একটা সমঝতায় এসেছে। আমাকে হাসান সাহেবের সঙ্গে বিয়ে দিলে সব লোন মাফ হয়ে যাবে। আমাদের বাড়ি হারাতে হবে না। ভাইয়া ভাবী এভাবে এক ঢিলে দুই পাখি মারতে চায়। লোনের টাকা দিতে হবে না। আমার মতন কালো মেয়েরও যৌতুক ছাড়া বিয়ে হবে। ভাবী বলল “লিজা, মেয়ে হয়ে জন্মেছ, বিয়ে তো করতেই হবে। হাসান সাহেব বেশ ভালো লোক। তার অনেক টাকা। সমস্যা একটাই, তার বয়স বেশি। সোনার আংঠি বাকা হলেও কিছু আসে যায় না। আর সবার তো সব দিক থেকে সুখ হয় না। এই আমাকেই দেখ, তোমার ভাইয়ার মতন জোয়ান বর পেয়েছি কিন্তু টাকা পয়সার সুখ পাচ্ছি না। লিজা, তুমি আর অমত করো না। বিয়েতে রাজী হয়ে যাও।

ভাবীর মতন এমন করে ইনিয়ে বিনিয়ে পরিবারের সবাই আমাকে হাসান সাহেবের সঙ্গে বিয়ে দিতে চাইল। আমি কালো একটা মেয়ে। বাবা মা আমাকে ভালো বিয়ে দিতে পারবেন বলে মনে করেন না। বান্ধবীরা বলল, কি করবি বল। সবই কপাল। হাসান সাহেবের বয়স নাকি ৪৮। আগে বিয়ে করেছিল। বউ অকালে মারা গেছে। প্রায় আমার বয়সী একটি মেয়েও আছে । মেয়েটি ঢাকায় থেকে লেখাপড়া করে। আমার বাবার বয়সী একটি বুড়ো আমার মতন একটি কচি কুমারী মেয়েকে বিয়ে করে তার জীবন নস্ট করে দিতে চায়। টাকা কত শক্তিশালী। নাহ, এই শক্তিশালী টাকা আমার চাই। বুড়ো বর হবে তাতে কি হয়েছে। আমি রানী হব, রানী। আমি বিয়েতে রাজী হয়ে গেলাম।

আমাদের ছোট শহরের এক কমিউনিটি সেন্টারে ছোট এক অনুস্টানে আমাদের বিয়ে হয়। হাসান সাহেবের এই বুড়ো বয়েসে বিয়েতে তাদের পরিবারের কেউ তেমন রাজী ছিল না। তাই হয়ত তেমন কেউ আসেনি। বিয়েতে বর পক্ষের যাদের দেখা গেল তারা সবাই অফিসের লোক। সন্ধ্যায় সব অনুস্টান শেষে আমার বিদায় হল। লালা বেনারশী পড়ে আমি গিয়ে হাজির হলাম আমার নতুন ঠিকানায়। দোতালা বাড়ী, কেমন ফাকা মনে হচ্ছে। এতে বিয়ে বাড়ির মতন কোন আমেজ নেই। একজন কাজের মেয়ে ও কাজের লোক এসে আমাকে দোতালায় নিয়ে গেল।

সেখানে আমাকে ঢুকিয়ে দিল আগে থেকে সাজিয়ে রাখা ঘরে। ঘরে বেশ দামী আসবাব পত্র রয়েছে। কিন্তু তেমন ভাবে ফুল দিয়ে স্বপ্নের বাসর সাজানো হয়নি। বাসর কি সাজাবে, এটা তো তার পরিবারের অমতে করা দ্বিতীয় বিয়ে। একা একা ঘোমটা টেনে বসে রয়েছি। কখন আমার বর আসে। আমার কাছে এই বিয়েটি এক প্রকার আত্মহত্যার মতন। আমি এখন পর্যন্ত চোখ তুলে আমার বরের চেহারা ভালো করে দেখিনি। আমার দেখার ইচ্ছাই হয়নি। দেখতে ভয়ও হয়েছে। কে জানে, তাকে দেখে যদি আমি সাহস হারিয়ে ফেলি। যদি মত পাল্টাতে বাধ্য হই। তবে তো বিয়েটা হবে না। তাই জোর করে চোখ বন্ধ করে মাথা নিচু করে রেখেছি, যাতে তাকে দেখতে না হয়। অন্যেরা মনে করেছে, বিয়ের লজ্জায় আমি হয়ত চোখ খুলছি না।

বসে রয়েছি তো রয়েছি। কেউ আসছে না। আর কতক্ষন বসে থাকা যায়। এর মধ্যে কাজের মেয়ে এসে বলল, আমি কিছু খাব কিনা। আমি বললাম, আমার ক্ষিদে নেই। তোমার সাহেব কোথায়? সে জানালো, সাহেব নীচে অতিথীদের সঙ্গে কথা বলছেন। এইতো, সব কিছুই একেবারে সিনেমার মতন হচ্ছে। সাহেব নীচে বন্ধুদের সাথে মদ গিলছে। আমাকে এখানে বসিয়ে রাখবে। শেষ রাতে বাসর ঘরে ঢুকবে। হয়ত মাতলামির সাথে আমাকে ভোগ করবে। বেশী মাতাল হলে, ঘরে ঢুকেই শুয়ে পড়বে। আমার দুর্ভাগ্যের ব্যাপারে আর কোন সন্দেহ রইল না। আচ্ছা, আমি ঘুমিয়ে থাকলে কি ওর কাছ থেকে বাচতে পারব?

জীবনের প্রথম সেক্সটা বুড়ো মাতালের সঙ্গে করার কোন ইচ্ছাই আমার নেই। তার পরেও আমাকে তৈরি থাকতে হবে। আমাকে ফ্রেশ হতে হবে। বেনারশীটা কি খুলে ফেলব? নাকি মাতালটা এসে আমার ঘোমটা ওঠানোর অপেক্ষা করব। এসব ভাবছি, এই সময়ে পায়ের আওয়াজ পেলাম। হয়ত সে আসছে। জোরে ডাক শুনতে পারলাম “ছোকিনা, নীচের রুমটা পরিস্কার কর”। মনে মনে ভাবলাম, মাতালেরা নীচের রুমের কি অবস্থা করেছে, কে জানে।

যাই হোক উনি এসে ঘরে ঢুকলেন। বাসর রাতে বসে থাকা বউয়েরা ছাড়া আমার দেহ মনের অবস্থা আর কেউ বুঝবে না। তার সঙ্গে আরো যুক্ত হয়েছে আমার এই অসম বয়সের বিয়ের যন্ত্রনা। উনি এসে খাটে বসে পড়লেন। বললেন, লিজা সরি, দেরী হয়ে গেল। আসলে অফিসের লোকদের কাজ বুঝিয়ে দিয়ে আসতে একটু সময় লাগল। আমি মাথা নীচু করে রইলাম। মনে মনে বললাম, অফিসের কাজ না ছাই, মদ গিলে এখন বাহানা করতে এসেছে। এই লোকটি প্রথম দিন থেকেই বউকে মিথ্যা বলছে। আমি যদিও মদের কোন গন্ধ পেলাম না। সে বলল, এস তোমার ঘোমটাটা খুলি।

আমার নিযের অজান্তেই চোখ দুটি বন্ধ হয়ে গেল। সে বলল, কি অপুর্ব লাগছে তোমাকে। লাল দুটি ঠোট, সুন্দর গাল। হাত দিয়ে আমার ঠোটটা ছুয়ে দিল। সত্যি কি সুন্দর তুমি। মনে হয় আমি যেন তোমাকে ভালোবাসি। হয়ত বানিয়ে বলছে। কিন্তু আমার রুপের প্রসংশা এই প্রথম কোন পুরুষের মুখে শুনলাম। কালো মেয়ে বলে আমার সারা জীবন অবহেলা ছিল। আর এখন প্রশংসা শুনছি, তাও নিজের স্বামীর কাছ থেকে। তার কথাগুলো শুনে আমার মনে ঝড় বয়ে গেল। সারা দেহ শিরশির করে উঠল। এই বুড়োকে দেখতে চাই। ভয়ে ভয়ে আস্তে চোখ খুললাম।

আমি যেমন মনে করেছিলাম, তেমন বুড়ো তাকে দেখলে মনে হয় না। হ্যা, দেখতে বয়স্ক লাগে, কিন্তু বুড়ো নয়। একটু ভুড়িওয়ালা, বেশ স্বাস্থবান, পুরু গোফ, কাচা পাকা চুল। আর বেশ ফর্সা। তেমন সুদর্শন না হলেও চেহারার মধ্যে কেমন যেন একটা আভিজাত্য রয়েছে। তার কথা শুনে আমি যেমন গলে গিয়েছি, আরো গলে গেলাম তাকে দেখে। সে আমার দিকে তাকিয়ে হেসে রয়েছে। আমার ঘোর কাটতেই আমি একটু মুচকি হাসি দিলাম। সে আরো বেশী হেসে সাড়া দিল। বলল, লিজা, আমি জানি তোমার বিয়েটা আমার সঙ্গে জোর করে দেওয়া হয়েছে। তোমার মতন একজন সুন্দরী মেয়ে আমার মতন বুড়োকে বিয়ে করতে রাজী হওয়ার কথা নয়। কিন্তু বিশ্বাস কর। আজ বহু বছর ধরে আমি একা। আমার মেয়ের দিকে তাকিয়ে আমি বিয়ে করতে পারিনি।

এখন মেয়ে বড় হয়েছে। এই বয়সে আমার সঙ্গি দরকার। আমি হয়ত পারতাম বয়স্ক একটি নারী বিয়ে করতে কিন্তু বয়স্ক নারী আমার সংসার মানিয়ে নিতে পারত না। সংসারে অশান্তি বাড়ত। অল্প বয়সের মেয়ে নতুন সংসারে মানিয়ে নিতে পারবে। এই মনে করে আমি অল্প বয়সী মেয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেই। ঘটনাক্রমে তোমাকে বিয়ে করার সুযোগ পাই। আমি জানি আমি স্বার্থপরের মতন তোমার উপরে এক ধরনের জুলুম করেছি। কিন্তু আমি তোমাকে কোন জোর জবর্দস্তি করব না। তুমি রাজী না হওয়া পর্যন্ত আমি তোমার কাছে আসব না।

আমার চোখ দিয়ে টপ টপ করে পানি গড়িয়ে পরতে লাগল। পানি দেখে সে আমার মাথায় হাত বুলিয়ে দিল। বলল , লিজা, তুমি শান্ত হও। কান্না করবে না। আমি বলেছি তো আমি তোমাকে জোর করব না। আমার কান্না আরো বেড়ে গেল। সে টিস্যু নিয়ে এসে আমাকে দিল। আমি আসলে কান্না করছি খুশিতে। আমার বর তেমন বুড়ো নয়, আমাকে পছন্দ করেছে, আবার কোন জোর করছে না। আমি আমার এই সৌভাগ্যে মহা খুশি। সে যদি আমাকে এখন জোর করে – আমি সব তার কাছে বিলিয়ে দিব।

আমার কান্না থামনোর জন্য সে অনেক রকম ভাবে চেস্টা করছে। আমার মাথায় হাত বুলাচ্ছে। এক সময় দেখলাম আমি তার বুকে মাথা ঠেকিয়ে রয়েছি। আমার চোখের পানিতে তার সেরওয়ানী ভিজে গেছে। তাড়াতাড়ি মাথাটি উঠিয়ে তার দিকে তাকিয়ে হেসে ফেললাম। বললাম, আপনার সেরওয়ানী ভিজে গেছ। এই প্রথম তার সঙ্গে আমি কথা বললাম। সে আমার গালে হাত বুলিয়ে বলল, তুমি খুব লক্ষী মেয়ে। যাই, কাপড় চোপড় বদলে হালকা কিছু কাপড় পড়ি। তুমিও হালকা কিছু পড়ে নাও। আমি কিছুক্ষন পরে আসছি। দরজাটা লাগিয়ে দিও।

সে চলে যাবার পরে আমি ব্যাগটি খুলে লাল রঙের নাইটি বের করলাম। আর বের করলাম, কালো রঙের প্যান্টি আর ব্রা। শাড়ি, সায়া, ব্লাউজ খুলে ফেললাম। তোয়ালে জড়িয়ে বাথরুমে ঢুকলাম। সুন্দর করে গোসল সারলাম। আমার দেহের প্রতিটি কোনা পরিস্কার করলাম। সাবান দিয়ে ভালো মতন আমার দুধের নীচে, পাছার খাজে, বগলের নীচে আর দুই রানের মাঝে পরিস্কার করলাম। সারা দিন বেনারশী পরে বসে থেকে শরীরটা ঘেমে চটচটে হয়ে গিয়েছিল। গোসল করে বেশ ফ্রেশ লাগছে। এবার বেরিয়ে এসে কালো ব্রা ও প্যান্টি পরলাম। এর পরে পড়লাম লাল নাইটি। এই অবস্থায় ঘরে কয়েকবার হাটা হাটি করে শরীরটাকে একটু ফ্রী করে নিলাম। ব্যাগ থেকে আমার প্রশাধনী বের করলাম। ঠোটে গাড় লাল রঙের লিপস্টিক দিলাম। কপালে লাল টিপ।

সারা গায়ে বডি স্প্রে মাখলাম। এত বেশী মাখলাম যে প্রায় অর্ধেক বোতল খরচ হয়ে গেল। ক্ষতি কি, আজ আমার এক মধুর দিন। আমি আজ খুব খুশি। জানি আমার বয়স্ক বর আমাকে জোয়ান ছেলেদের মতন সুখ দিতে পারবে না। কিন্তু যেটুকূ দিবে এতেই আমি খুশি। আমার বর আমাকে পছন্দ করেছে, সে “অল্প বয়সী মেয়ে বিয়ে করার জন্য আমাকে ফাদে ফেলে বিয়ে করেছে” এই সত্যি স্বীকার করেছে, আমাকে স্বাধীনতা দিয়েছে। আমি এতেই খুশি। নাইবা জুটল আমার কপালে জোয়ান মর্দ সেক্স। সে অনেক বছর ধরে একা, আর আমি তো সব সময় একা। আজ আমি সাজব, নিজেকে তুলে ধরব আমার স্বামীর কাছে। সে আমাকে এখন গ্রহন করুক বা পরে করুক – আমি সব সময় তৈরি।

সাজা শেষ করে আয়নার সামনে আমি নিজেকে চিনতে পারলাম না। হটাত কেমন করে এত সেক্সি লাগছে আমাকে? আমার দেহ মনে এ কেমন ব্যাকুলতা। কৈ, সে আসছে না কেন? আবার মেকাপটা ঠিক করে নিচ্ছি। সে যত দেরী করছে আমার সাজাটা তত নিখুত হচ্ছে। এক সময় দরজায় টোকা পড়ল। সে বাইরে থেকে বলল, লিজা, আমি এসে গেছি। তুমি কি কাপড় চেঞ্জ করেছ? মনে মনে বললাম, শুধু কাপড় নয়, নিযেকেই চেঞ্জ করেছি তোমার জন্য। এস আমার নাগর। আমি আস্তে গিয়ে দরজাটা খুলে দিলাম। দরজা খুলে আমাকে দেখে তার সে কি অবস্থা। আমি মিটি মিটি হাসছি। তার চোখ বড় হয়ে গেছে, মুখ দিয়ে কোন কথা বের হচ্ছে না। আমি বললাম, সাহেব কি দেখছেন অমন করে? সে সম্মতি ফিরে পেয়ে আমাকে বলল, তুমি শুধু সুন্দরই নও, তুমি — তুমি– । আমি কি সাহেব? তুমি — সেক্সি। আমি হা হা করে হেসে উঠলাম। আর দেরী হল না। সে আমাকে জড়িয়ে ধরল। আমি তার বুকে মুখ লুকালাম।

তার হাত দিয়ে আমার থুতনীটা একটু উপরে তুলে আমার চোখে চোখ রেখে বলল “তুমি আমাকে বিয়ে করে হতাশ হওনি?” আমি বললাম, না। আমাকে আবার জড়িয়ে ধরল। আস্তে আস্তে করে আমার সারা পিঠে হাত বুলাতে লাগল। আমি তার বুকে মুখ ঘষতে লাগলাম। আমার গলায়, ঘাড়ে, গালে চুমুতে চুমুতে ভরিয়ে দিল। আমি সাড়া দিতে লাগলাম। সে বলল, তোমার গায়ে খুব সুন্দর গন্ধ। আমি আমার দেহকে তার জন্য আরো সহজ করে দিলাম। এবার সে আমার ঠোটে ঠোট রাখল। আমার সারা গায়ে শিহরন জাগল। জিভটা ঢুকিয়ে দিল আমার মুখের ভেতরে।

আমি আমার জিভ দিয়ে আলতো করে সাড়া দিলাম। ব্যাস, সব বাধ ভেঙ্গে গেল। আমাদের এই রোমান্টিক আদর এক মুহুর্তের মধ্যে যৌন আদরে পরিনত হল। সরাসরি আমার বুকের উপরে তার হাত চলে আসল। আস্তে করে আমার দুধ দুটি একের পর এক অদল বদল করে টিপতে লাগল। চুমু তো আছেই। কত হাজার চুমু এর মধ্যে আমি পেয়েছি তা জানি না। আমার হাত ধরে আদর করেনি কোন ছেলে, আর এখন এই লোকটি আমার সব কিছু ধরে আদর করছে। আনন্দ আর উত্তেজনায় আমি কাপতে লাগলাম। পায়ের জোর কমে গেল। মনে হচ্ছে দাঁড়িয়ে থাকতে পারছি না। আমি আমার দেহটা তার শরীরে এলিয়ে দিলাম। সে বুঝতে পেরে আমাকে পাজা কোলে করে বিছানায় এনে শুইয়ে দিল।

আমি শুয়ে আছি, আর ছটফট করছি। সে তার জামাটি খুলে ফেলল। কি সুন্দর বুকে লোম ভর্তি। দেখে আমার ভোদায় জল চলে এল। আমি উঠে আমার নাইটি খুলে ফেলে শুধু ব্রা আর প্যান্টি পরে বসে রইলাম। দেরি না করে সে আমার ব্রার হুক খুলে দিয়ে আমার ৩২ সাইজের দুধ দুটি বের করে দিল। এর পরে আমাকে শুইয়ে একের পরে এক দুধ চুষতে লাগল। তার প্রতিটি চোষনে মনে হচ্ছে আমার বুক থেকে রক্ত বের হচ্ছে। দুধ চুষলে এত আরাম হয় জানতাম না। আমি তার মাথায় হাত বুলাতে লাগলাম। তার মাথাটাকে আমি চেপে ধরছি আমার বুকে। সে আরো জোরে জোরে চুষতে লাগল। একটি দুধ চোষে আরেকটি দুধ হাত দিয়ে জোরে জোরে কচলাতে থাকে। আমার ভোদার জোয়ার চলে এল। আমি আর পারছি না।

আমার দেহ এখন গরম হয়ে উঠেছে। কোন কথা না বলে তার পাজামা ধরে টানাটানি করতে লাগলাম। সে ইশারা বুঝে তার পাজামা খুলে ফেলল, আর আমার প্যান্টিও খুলে দিল। এখন দুজনেই উলঙ্গ। আশ্চর্য আমার কোন লজ্জা করছে না। তার শক্ত বাড়াটা দেখে আমার ভোদাটা কুটকুট করতে লাগল। ওমা, কত বড় আর কত শক্ত। ওটা ভেতরে গেলে আমার ভোদাটা ফেটে যাবে। খুব ভয় করতে লাগল। সে আমার ভয়টা বুঝতে পেরে জজ্ঞেস করল, লিজা, কি হয়েছে? আমি বললাম, আপনার ওটা খুব বড়। আমার ভয় করছে। সে বলল, ভয় নেই, আমি ব্যাথা দেব না।

হয়ত ভয় ভাঙ্গানোর জন্য আমাকে বলল, নাও আমার জিনিসটা ধরে দেখ। আমি ধরলাম। কি শক্ত আর কি গরম। বেশ মোটা, আমার হাতের মুঠোতে আসতে চাচ্ছে না। আমি কোন চিন্তা না করে ওটা মুখে পুরে দিলাম। মুখ ভর্তি হয়ে গেল। সে ওহ করে একটা শব্দ করল। মনে হচ্ছে ওটা আরো বড় হচ্ছে। আমি তার বাড়া চুষছি আর সে আমার ভোদায় হাত বোলাচ্ছে। এভাবে খানিক্ষন করার পরে সে আমার মুখ থেকে বাড়াটা বের করে আমাকে চিত করে শুইয়ে দিল।

পাশের টেবিলের ড্রুয়ার খুলে একটা লোশনের বোতল এর মতন বোতল বের করল আর একটা কনডম বের করল। আমার পাছার নীচে তোয়ালে দিয়ে দিল। নিজেকে রানীর মতন মনে হচ্ছে। সব কিছু সে করছে আমাকে কিছু বলতেও হচ্ছে না। কনডমটা পরে নিল। আমাকে লোশনের বোতলটা দিয়ে বলল, এটা তোমার ওখানে মেখে নাও। আমি কিছুটা মেখে নিলাম। এবার পা ছড়িয়ে নিজেকে তৈরি করলাম তার ধোনটা নেওয়ার জন্য।

সে আমার পায়ের মাঝখানে এসে, ধোনটা দিয়ে ভোদার দরজায় টোকা দিতে লাগল। আনন্দ, শিহরন, ভয় একসাথে কাজ করছে। দাত দিয়ে নিজের ঠোট কামড়ে ধরে তাকে ইশারা করলাম। আমি প্রস্তুত। সাথে সাথে টের পেলাম আমার ভোদার ভেতরে কেউ যেন গরম রড ঢুকিয়ে দিল। মনে হল চড় চড় করে ভোদাটা ছিড়ে যাচ্ছে আর টাইট করে ওর ধনটাকে আকড়ে ধরছে। আমার মুখ দিয়ে চিতকার বেরিয়ে এল। কিছুতেই ঠেকাতে পারলাম না। সে আমার মুখটা তার হাত দিয়ে চেপে ধরে, আরো জোরে ধোনটা ঠেলা দিল। আরো ব্যাথা। আমার চোখ দিয়ে পানি বেরিয়ে গেল। সে আস্তে করে তার হাতটি আমার মুখের উপর থেকে সরিয়ে নিল। ধোনটি আমার ভোদায় গেথে রয়েছে।

আবার শুরু হল চুমু আর আদর। আস্তে আস্তে আমার যন্ত্রনা কমে এল। আমি আমার হাত দুটি তার পিঠের উপরে বোলাতে লাগলাম। সে আস্তে আস্তে ঠাপ শুরু করল। তার ঠাপে আমার দেহটা দুলতে লাগল। ব্যাথা এখনো আছে, কিন্তু যে সুখ পাচ্ছি তার জন্য অমন ব্যাথা আমি হাজার বার নিতে রাজী আছি। আমি আমার হাত দিয়ে তাকে আকড়ে ধরলাম। দুই পা দিয়ে শাড়াসির মতন তাকে আকড়ে ধরলাম। তার গালে চুমু দিতে লাগলাম। এবার শুরু হল তার খেলা। যানিনা কোথা থেকে এই বয়সে এত শক্তি পায়। আমাকে নির্দয়ের মতন ঠাপাতে লাগল।

এবার শুধু আমি নই, মনে হচ্ছে পুরো ঘরটি দুলছে তার চোদনে। আর সে কি শব্দ। পচাত পচাত। আমার ভোদার এলাকাটা ভিজে একাকার। গরম টাইট আর শক্ত বাড়াটাকে আমার ভোদাটা আকড়ে ধরে আছে। আর বাড়াটা বের হচ্ছে আর ঢূকছে। সে কি সুখ। আমি চাই আমার স্বামী আমার সঙ্গে এমন করুক, রোজ। কিছুক্ষন করার পরে সে বলল, এস তোমাকে ডগী স্টাইলে করি। আমি ডগী স্টাইলে তৈরি হলাম। পেছন থেকে বাড়াটা দিয়ে গুতা মারাতে আমি সরে গিয়ে বিছানায় শুয়ে পরলাম। হাটু মুড়ে ব্যাথায় এবার জোরে কাদতে লাগলাম। বললাম, আমি পারব না। সে বলল, আচ্ছা, এস চিত হয়ে শোও।

আবার চিত হয়ে শুলাম। এবার বাড়াটা ঢুকাতে ব্যাথা পেলেও সরাসরি ঢুকে গেল। ঢুকিয়ে দিয়েই আবার জোরে জোরে ঠাপ শুরু হয়ে গেল। ঠাপ চলছে, চলছে আর চলছে। আমি উত্তেজনায় কাপছি। হটাত সারা শরীরে কেমন যেন বিদ্যুত খেলে গেল। আমার পায়ের আঙ্গুল মুড়ে পা দুটো শক্ত হয়ে গেল, ভোদাটা আরো টাইট হয়ে গেল। আমি জল খসালাম। দেহটা এবার কেমন যেন ছেড়ে দিয়েছে। আমার আর কোন বাধাই নেই। ওর বাড়াটা আসে আর যায়। আমার দেহের তালে দুধ দুটি কাপতে থাকে। আমার জল খসাতে দেখে ওর ঠাপের গতি যেন আরো বেড়ে গেল। আমি আর সহ্য করতে পারছি না। ওকে বললাম, আমি আর পারছি না। ও বলল, এই তো আর একটু। আর একটু করতে করতে ঠাপ দিয়েই যাচ্ছে।

আমার ভোদাটা তো দুরের কথা, এখন মনে হচ্ছে আমার উরু দুটো ফাকা করে রাখতে রাখতে ব্যাথা হয়ে গেছে। কে শোনে কার কথা। ঠাপ চলছেই। আমি এবার ব্যাথা সহ্য করতে না পেরে কেদে ফেললাম। শক্ত করে তাকে জড়িয়ে ধরলাম। তার গলায় ও কাধে কামড় দিতে লাগলাম। সে বলল, এই তো, আমার হয়ে আসছে। এই বলে উথাল পাথাল ঠাপ দিতে লাগল। আমার আর কোন শক্তি নেই। নিজেকে সম্পুর্ন সপে দিয়েছি ওর কাছে। কাদছি আর বলছি, প্লিজ আমাকে ছাড়ো। হটাত তার ঠাপ থেমে গেল।

এর পরে লিজা, লিজা বলে চার পাচটা ভোদা ফাটিয়ে ফেলার মতন ঠাপ দিয়ে আমার বুকের উপরে নিস্তেজ হয়ে পড়ে হাফাতে লাগল। এই শেষের ঠাপগুলোতে আমি টের পেয়েছি ওর বাড়াটা আমার ভোদার মধ্যে লাফিয়ে লাফিয়ে উঠছে। ও আমার বুকের উপরে। দুজনেই হাফাচ্ছি। ও হেসে আমাকে বলল, লিজা তুমি খুব সেক্সী। খুব ব্যাথা লেগেছে? আমি বললাম হুম। বলল, আচ্ছা, আর এমন ব্যাথা দেব না। আমি বললাম, কিন্তু এমন আরাম আমার রোজ চাই। এই কথায় দুজনেই হেসে ফেললাম।

ও আমার বুকের উপর থেকে উঠল। আস্তে করে বাড়াটা বের করল। মনে হল আমার দেহের ভেতর থেকে কিছু একটা বের হয়ে গেল। বের হবার সময় ব্যাথা তো আছেই। তাছাড়া ভোদাটা একেবারে ফাকা ফাকা মনে হল। ভোদার মুখে জ্বলা করছে। মনে হচ্ছে কেউ ওখানে মরিচের গুড়ো দিয়ে দিয়েছে। পাছার নীচে রাখা তোয়ালেটাতে রক্তের দাগ লেগে আছে। ওটা দেখে ও খুব খুশি। সে বুঝতে পেরেছে বউয়ের ভোদার পর্দা সে নিজেই ফাটালো। ওর ধোনে এখনো কনডমটা পরা আছে। এর মাথায় সাদা, ঘন বীর্জ। আমি বাথরুমে চলে গেলাম। ভালো করে ভোদায় ঠান্ডা পানি ঢাললাম। আর পরে ভোদার তেলতেলে বস্তুগুলো ভালো করে ধুয়ে ফ্রেশ হয়ে বাথরুম হতে তোয়ালে পড়ে বের হলাম।

এত ব্যাথা, এত নির্দয়ভাবে ও আমাকে চুদল এর পরেও কেন জানি আমার মন আনন্দে ভরে উঠল। কেন জানি ওকে আমার এখন প্রান ভরে ভালোবাসতে ইচ্ছা করছে। দেরী না করে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম। ফিসফিস করে বললাম, আমাকে পেয়ে তুমি খুশী তো ? কখন তুমি বলা শুরু করেছি বুঝতেই পারিনি। সে হেসে, হ্যা বলে আমাকে আদর করতে থাকল। আর জিজ্ঞেস করল। লিজা, তুমি খুশি তো? আমি হ্যা বলে ওর লোমশ বুকে মুখ লুকালাম। ও বলল, ছাড়, বাথরুমে গিয়ে ধুয়ে আসি। আমি ওকে ছেড়ে দিলাম।

আমারা খুব ক্ষুদার্ত। রাতের খাবার শেষ করে আবার আমরা আমাদের রুমে এলাম। আমি ওর বুকের উপুর শুয়ে অছি পরনে ব্রা আর প্যান্টি আর ওর পরনে জাঙ্গিয়া। আমরা রীতিমতন প্রেম করছি। কি মিস্টি মিস্টি কথা আর চুমু ও আদর। নিজেকে কয়েক ঘন্টা আগে অভাগা মনে হয়েছিল। আর এখন আমি সবচেয়ে ভাগ্যবতী। আমি আমার এই স্বামীকে খুব পছন্দ করলাম। আমি তাকে ভালোবাসলাম। তার কাছ থেকে সংসারের অনেক কিছুই জানতে পারলাম। আমাকে কি করতে হবে কিভাবে সবাইকে ম্যানেজ করতে হবে সব বুঝলাম।

আমি বললাম, আচ্ছা তুমি বাসর ঘরে আসার আগে নীচে কাদের সঙ্গে ছিলে, কি করছিলে? সে বলল আমি অফিসের সবাইকে কাজ বুঝিয়ে দিলাম। এক সপ্তাহ আমি থাকব না তো। আমি অবাক হয়ে বললাম কোথায় যাবে? সে বলল, কাল আমি চিটাগং যাব। আমি বললাম, কি বলছ। বিয়ের পরদিনই শহর ছাড়বে? সে বলল, তা তো বটেই, তোমাকে কক্সবাজারে হানিমুনে না নিয়ে গেলে চলবে কি করে? আমি আনন্দে তাকে জড়িয়ে ধরে চুমু খেলাম। পরদিন আমরা হানিমুনে বেড়িয়ে পরলাম। এক সপ্তাহ আমার জীবনের সেরা সময়। সেখানে বলা চলে ও আমাকে ওই সাত দিন শুধুই চুদেছে। আমাদের মনের সাধ মিটিয়ে আমরা চুদাচুদি করেছি। আমি আশা করি সবার যেন আমার মতন স্বামী ভাগ্য হয়। আমার বিয়ে, প্রেম আর যৌনতা সব একসাথে হয়েছে।

পুনশ্চঃ কয়েক বছর পরে। আমার সুখ দেখে আমার পরিবারের সবাই এখন খুশী। ওর পরিবারের লোকেরাও আমাকে এখন খুব পছন্দ করে। তাদের কাছে আমি লক্ষী বউ। ওর মেয়েটি যে আমার চেয়ে মাত্র ৫ বছরের ছোট, সে আমাকে মা বলে ডাকে। আমার বান্ধবীরা, যারা আমার দুর্ভাগ্য দেখে সান্তনা দিয়েছিল তারা এখন আমাকে দেখে হিংসা করে। সবচেয়ে আনন্দের কথা, ডাক্তার আমাকে পরীক্ষা করেছে। আমি হাসান সাহেবের আরো এক সন্তানের মা হচ্ছি।

Comments

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete

Post a Comment

Are You Like This Post ?

Popular posts from this blog

বিধবা নানিকে ভোগ করা

মেয়ের কষ্ট সইতে না পেরে শাশুড়ি নিজেই গুদমারা দিল

ভাবির সাথে পরকীয়া